Home ব্রেকিং হাজীগঞ্জ-শাহরস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার

হাজীগঞ্জ-শাহরস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার


নিজস্ব প্রতিনিধিঃ
ঈদুল ফিতরকে সামনে রেখে হাজিগঞ্জ শাহরাস্তির কৃতি সন্তান নিরবচ্ছিন্ন বিদ্যুতের কারিগর, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বিদ্যুৎ জ্বালানি খনিজ মন্ত্রণালয় পাওয়ার সেলের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন প্রায় সহস্রাধিক ঘরে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন।

জাতিসংঘের এসকাপের সদ্য সাবেক সভাপতি আন্তর্জাতিক বিদ্যুৎ ও জ্বালানি বিশেষজ্ঞ প্রতিবছরের ন্যায় এবারও তিনি নিজ এলাকার হাজীগঞ্জ এবং শাহরাস্তিতে অসহায় দুস্থ পরিবারের ঘরে এই ঈদ উপহার পাঠিয়ে দেন।

১০ মে সোমবার হাজীগঞ্জ বাজারে প্রকৌশলী মোহাম্মদ হোসাইন এর পক্ষে উপহার সামগ্রী বিতরণ করেন ৯নং গন্ধব্যপুর উঃ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলালসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিটি প্যকেটে দুধ,সেমাই, পোলাও’র চাল, তেল ও চিনি রয়েছে।

প্রকৌশলী মোহাম্মদ হোসাইন দীর্ঘ কয়েক দশক ধরে হাজীগঞ্জ শাহরাস্তিতে জনগনকে স্বনির্ভর করতে কাজ করে যাচ্ছেন। সেই সাথে ত্রান সহায়তা, উপহার সামগ্রী ও নেতাকর্মীদের বিভিন্ন রকমের সহযোগিতা করে যাচ্ছেন।
তিনি জাতীয় উন্নয়নে বিপর্যস্ত বিদ্যুৎ খাতকে দেশের ইতিহাসে কয়েকগুন বেশী বিদ্যুৎ উৎপাদন করে বিশ্বকে চমকে দেয়। তিনি জাতিসংঘের এসকাপ এর সদ্য সাবেক সভাপতি ও বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন এর ভাইস প্রেসিডেন্ট।