Home খেলাধূলা চিলির ম্যাচে আর্জেন্টিনা একাদশে নতুন দুই মুখ

চিলির ম্যাচে আর্জেন্টিনা একাদশে নতুন দুই মুখ

SHARE

বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ দিয়ে দীর্ঘ বিরতির পর আর্জেন্টিনার জার্সি গায়ে মাঠে ফিরতে যাচ্ছেন লিওনেল মেসিরা। আগামীকাল শুক্রবার বাংলাদেশ সময় ভোর ছয়টায় চিলির বিপক্ষে মাঠে নামবে তারা। নিজেদের মাঠ সান্তিয়াগো দেল এস্তেরোতে আলবিসেলেস্তেরাতে গুরুত্বপূর্ণ এই ম্যাচের একাদশ চূড়ান্ত করেছেন কোচ লিওনেল স্কালোনি।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় বাছাইপর্বের প্রথম চার রাউন্ডে নিয়মিত একাদশে থাকা গোলকিপার ফ্রাঙ্কো আরমানি বাদ পড়েছেন। তার জায়গায় প্রথমবার আর্জেন্টিনার জার্সিতে খেলতে মুখিয়ে আছেন অ্যাস্টন ভিলায় দারুণ মৌসুম কাটানো এমিলিয়ানো মার্তিনেস। একাদশে আরেক নতুন মুখ হিসেবে থাকছেন ক্রিস্টিয়ান রোমেরো। জুভেন্টাস থেকে ধারে আতালান্তায় খেলে গত সিরি আ মৌসুম সেরা ডিফেন্ডার হয়েছেন তিনি।

আগের চার ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আর্জেন্টিনা। চার ম্যাচে শতভাগ জয়ে ১২ পয়েন্ট নিয়ে সবার উপরে ব্রাজিল। দুই ম্যাচ হারা চিলি একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্টে ষষ্ঠ স্থানে।

আর্জেন্টিনা একাদশ : মার্তিনেস, ফয়েথ, রোমেরো, মার্তিনেস কুয়ার্তা, তাগলিয়াফিকো, পারেদেস, ওকাম্পোস, দে পল, মেসি, দি মারিয়া, লাউতারো মার্তিনেস।

SHARE