Home অর্থনীতি এফবিসিসিআইয়ের নব-নির্বাচিত সভাপতিকে বিভিন্ন চেম্বার ও এ্যাসোসিয়েশনের শুভেচ্ছা

এফবিসিসিআইয়ের নব-নির্বাচিত সভাপতিকে বিভিন্ন চেম্বার ও এ্যাসোসিয়েশনের শুভেচ্ছা

SHARE

নব-নির্বাচিত সভাপতি মো.জসিম উদ্দিনকে বুধবার (৯ জুন) বিভিন্ন চেম্বার ও এ্যাসোসিয়েশনের পক্ষে থেকে শুভেচ্ছা জানানো হয়েছে। এফবিসিসিআইয়ের কার্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়।

এসময় বাংলাদেশ-মালয়েশিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, বাংলাদেশ রি-রোলিং মিলস্ অ্যাসোসিয়েশন, বাংলাদেশ স্টিল মিল ওনার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ইলেকট্রিক্যাল অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ইলেকট্রনিক্স ট্রেডার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ নিট ডাইং ওনার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ইমিটেশন জুয়েলারী ম্যানুফ্যাকচারার্স, এক্সপোর্টার্স অ্যান্ড মার্চেন্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সিস (বায়রা), বাংলাদেশ সিরামিক ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন সহ অন্যান্য সামাজিক সংগঠনের পক্ষে নেতারা এফবিসিসিআই সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এফবিসিসিআই সভাপতি বলেন, বেসরকারী উদ্যোক্তাদের পাশাপাশি ব্যবসায়ীদের সুরক্ষা ও এর প্রসারণের নীতিমালা তৈরি করতে আমাদের একসাথে কাজ করতে হবে। শক্তিশালী এবং দীর্ঘমেয়াদী অর্থনৈতিক অর্জনের জন্য আমাদের সকল স্টেকহোল্ডারদের সাথে নিয়ে এগিয়ে যেতে হবে। গ্রামাঞ্চলে ব্যবসার প্রসার বাড়াতে হবে, অধিক রেভিনিউ অর্জন করতে হবে।

এফবিসিসিআইয়ের সহ-সভাপতি মো. আমিন হেলালী, মো. হাবিব উল্লাহ ডনসহ পরিচালকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।