Home ব্রেকিং ঢাকা-৫ উপ নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে ঈদ পুনর্মিলনী ২০২১ অনুষ্ঠিত

ঢাকা-৫ উপ নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে ঈদ পুনর্মিলনী ২০২১ অনুষ্ঠিত

SHARE

নিজস্ব প্রতিনিধিঃ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের জন্য ঢাকা-৫ এর রাজপথের ত্যাগী তৃণমূল আওয়ামী লীগকে সুসংগঠিত করে রাখার জন্য সোমবার ১৪/৬/২১ ইং তারিখ সকাল ১১ টা থেকে যাত্রাবাড়ী হাজী নূর কমিউনিটি সেন্টারে প্রধান অতিথি যাত্রাবাড়ী ঢাকা-৫ আসন সংসদ সদস্য, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ, সভাপতি, প্রাথমিক ও গণশিক্ষা সম্পর্কিত মন্ত্রণালয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু এমপির উপস্থিতিতে যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, প্রধান সমন্বয়ক, ঢাকা-৫ উপ নির্বাচন পরিচালনা কমিটির হারুনর রশীদ মুন্নার সভাপতিত্বে এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ মুখপাত্র, হাজী আবুল কালাম অনু এর পরিচালনায় ঢাকা-৫ উপ নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে ঈদ পুনর্মিলনী ২০২১ অনুষ্ঠিত হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, সদস্য সিরাজুম মনির টিপু, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, ৬৫ নং ওয়ার্ড কাউন্সিলর শামসুদ্দিন ভূইয়া সেন্টু, ৬১,৬২,৬৩ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর ফারজানা ইয়াসমিন কুয়াশা, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন গেসু, দৈনিক দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক এবং বিশিষ্ট শিল্পপতি, হাজী তুহিনুর রহমান (নুরু হাজী), মাননীয় সংসদ এর সুযোগ্য সন্তান কাজী খাইরুল ইসলাম রনি, ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম রফিক, দনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক একে খান জয়।

অনুষ্ঠানটি শুরু হয় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ এর মাধ্যমে।

এরপর এমপি কাজী মনিরুল ইসলাম মনু এবং হারুনর রশীদ মুন্নাকে অতীতের কিছু দুর্লভ ছবি উপহার দেন ৬০ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা হাসমত এবং জাহিদ হাসান লাট।

এ সময় প্রধান অতিথি এমপি কাজী মনিরুল ইসলাম মনু বলেন, যাত্রাবাড়ী থানা আওয়ামি লীগে হাইব্রিড আওয়ামী লীগের কোন জায়গা নেই। সামনের প্রতিটি ওয়ার্ড কমিটিতে তৃণমূল ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করব। আমি এবং আমার ভাই হারুন কে নিয়ে ঢাকা-৫ আসন কে মাদক ইভটিজিং, দুর্নীতি, ও চিটিংবাজি, ফিটিংবাজি থেকে মুক্ত করতে আমরা নিরলস পরিশ্রম করে যাচ্ছি। আমাকে একটু সময় দেন, আমি আমার তৃণমূল নেতাকর্মী ভাইদের মূল্যায়ন করে আমার ঢাকা-৫ আসনের প্রতিটি ওয়ার্ড কে সুস্থ ধারার রাজনীতি করার জন্য সাজাবো। যারা অতীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি করে নির্মম নির্যাতন সহ্য করেও আওয়ামী লীগের রাজনীতি করেছেন আমি কথা দিচ্ছি তাদেরকে মুল্যায়ন করবো। কারণ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এর সভা সমাবেশ এই ঢাক-৫ এর তৃনমূল আওয়ামী লীগের মিছিলের কারণেই শতভাগ সফল হয়। ঈদের পরে এত সুন্দর একটি পূনর্মিলনী আয়োজনকে আমি ধন্যবাদ জানাই।

এরপর অনুষ্ঠানটির সভাপতি হারুনর রশীদ মুন্না বলেন, সামনের কমিটি গঠনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য যারা বিএনপি জামাত-শিবিরের নির্মম নির্যাতন সহ্য করেও অতীতে আওয়ামী লীগের রাজনীতি করেছেন সেই সকল তৃনমূল আওয়ামী লীগ ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে, মূল্যায়ন করা হবে মুক্তিযোদ্ধার সন্তানদের। ঢাকা-৫ আওয়ামী লীগের রাজনীতিতে হাইব্রিড কাউয়াদের কোনও ঠাই নেই। আমার বড় ভাই মনু ভাই অত্যন্ত বিচক্ষণ একজন রাজনীতিবিদ। আমি কথা দিচ্ছি আমার মনু ভাই এবং আমি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে ত্যাগী তৃণমূল নেতাকর্মীদের জন্য যে সুযোগ-সুবিধা দেওয়া প্রয়োজন আমরা তা করতে বদ্ধপরিকর থাকবো।

বিশেষ অতিথি চৌধুরী সাইফুন্নবী সাগর বলেন, আমি যাত্রাবাড়ীর সন্তান। হারুন ভাই এবং মনু ভাই দুজনই ঢাকা-৫ এর তৃণমূল আওয়ামী লীগকে সুসংগঠিত করার লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। বিএনপি-জামাত-শিবিরের সময় তারা বহুবার নির্যাতিত হয়েছেন। এমন দুজন নেতার কাছে আমার আহ্বান, ঢাক-৫ আওয়ামী লীগের ওয়ার্ড ভিত্তিক কমিটি গঠনে আপনারা সচেতন থাকবেন। যেন হাইব্রিড কাউয়ারা পদ-পদবী না পায়। এই যাত্রাবাড়ীর মানুষ যেন আপনাদের মৃত্যুর পরেও আরো ১০০ বছর মনে রাখে সেই কামনা করি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু। সবশেষে তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে স্লোগান দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, মাননীয় সাংসদ এর পিএস জিয়া, ৬০ নং ওয়ার্ড দক্ষিণ সিটি মেয়র নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও আওয়ামী লীগ নেতা (সাবেক ছাত্রনেতা) মাকসুদুর রহমান সুজন, সামসুল আলম, মোঃ আনোয়ার হোসেন, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ নজরুল ইসলাম, ওয়াহিদুল ইসলাম বিপ্লব, মোজাফফর হোসেন, জাকারিয়া রহমান রাশেল,
বোরহান বেপারী, যাত্রাবাড়ী থানা ছাত্রলীগ সভাপতি, মোঃ আতিকুল ইসলাম আতিক, মোঃ ইমতিয়াজ উদ্দিন, এম এইচ বকুল, ডাঃ শওকত আলী, তানভীর আলম, কাজী শরীফ উদ্দিন মানিক, মান্নান, লাকি, আলমগীর ভূঁইয়া, নিশাত, ইফতেখার, আজিজ, কাকলি, সেলিনা, হৃদয়, সুজন, নওশাদ আহমেদ রঞ্জু, সাইফুল ইসলাম, রাফসান সানী সহ ঢাকা-৫ এর আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মী বৃন্দ।

অনুষ্ঠানটি শেষ হয় সকল নেতাকর্মীদের সাথে নিয়ে ঈদের পুনর্মিলনী মিলন মেলা ও দুপুরের খাবার আয়োজনের মধ্য দিয়ে।