Home রাজনীতি প্রতিষ্ঠা বার্ষিকীতে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির শ্রদ্ধা নিবেদন

প্রতিষ্ঠা বার্ষিকীতে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির শ্রদ্ধা নিবেদন

SHARE

মতলব উত্তর অফিসঃ
বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ। ২৩ জুন সকাল ৯ টায় সময় মতলব উত্তর উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মো. জাহাঙ্গীর আলম, সদস্য অ্যাড. সেলিম মিয়া, ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাঁন মিয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সাবেক উপজেলা সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা নুরুল হক সরকার, বীর মুক্তিযোদ্ধা মোঃ জহিরুল হক, বীর মুক্তিযোদ্ধা আঃ লতিফ, ফতেপুর পুর্ব ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এটিএম আঃজলিল, বীর মুক্তিযোদ্ধা মোসলেম মোল্লা, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা হাবিব উল্লা, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রধান, বীর মুক্তিযোদ্ধা মোঃ অলি উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আলমগীর সরকার, বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান প্রমুখ।

এসময় আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মো. জাহাঙ্গীর আলম বলেন, যার জন্ম না হলে সেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে আজকের এই দিনে শ্রদ্ধা ভরে স্মরণ করছি। তার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ আজ প্রতিষ্ঠিত। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমরা আরো দৃঢ়তার সাথে কাজ করে যাব, এই আমাদের প্রত্যাশা। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারবর্গের জন্য দোয়া চান এবং সবাইকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।