Home সারা বাংলা সনমান্দিতে ৩ কিলোমিটার নতুন রাস্তা উদ্বোধন করলেন হাজী আবুল হোসেন।

সনমান্দিতে ৩ কিলোমিটার নতুন রাস্তা উদ্বোধন করলেন হাজী আবুল হোসেন।


 

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ
সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়নের খৈতারগাও হইতে মহেশ্বরদী থেকে ছনকান্দা সংযোগ রাস্তা হয়ে সনমান্দী আয়নাল শাহ্ মাজার পর্যন্ত নতুন মাটির রাস্তা শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৯ জুন) সকাল ১১টায় সনমান্দি ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হাজী ফজলুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সনমান্দী ইউনিয়ন জাতীয়পাটির সভাপতি হাজী আবুল হোসেন উপস্থিত থেকে খৈতারগাও হইতে মহেশ্বরদী থেকে ছনকান্দা সংযোগ রাস্তা হয়ে সনমান্দী আয়নাল শাহ্ মাজার পর্যন্ত নতুন মাটির রাস্তা শুভ উদ্বোধন করেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের একটি প্রকল্পের মাধ্যমে প্রাথমিক ভাবে ২লক্ষ টাকা ব্যয়ে নতুন রাস্তার নির্মাণ কাজ শুরু হয়েছে। এই রাস্তার মাধ্যেমে হরিহরদী ব্রীজ ও আশাপাশের ২০টি গ্রামের মানুষ উপজেলা মুখী যাতায়াত করতে পারবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, আব্দুল সালাম বিডিআর, বাংলাদেশ বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাংগঠনিক সম্পাদক আবু কাউসার আহমেদ, প্যানেল চেয়ারম্যান মোমেন সরকার, ইউপি সদস্য ফিরোজ আহম্মেদ, রুহুল আমিন, মতি, খাদিজা বেগম, সাইফুল, লুৎফা বেগম, যুবলীগ নেতা সোহেল সরকার, জাতীয়পার্টি নেতা সেকান্দর আলি, হালিম সরকার, আনোয়ার, সোনারগাঁ উপজেলা বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের সাংগঠনিক সম্পাদক, মোমেন হাসান বাদশা, মাফিজুল ইসলাম লাদেন, সনমান্দী ইউনিয়নের সভাপতি রাজীম প্রমুখ।