Home লিড নিউজ মতলব উত্তরে লকডাউন অমান্য করায় ১৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১৪ হাজার৭৫০ টাকা...

মতলব উত্তরে লকডাউন অমান্য করায় ১৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১৪ হাজার৭৫০ টাকা জরিমানা

SHARE

শামসুজ্জামান ডলার,মতলব উত্তর(চাঁদপুর)সংবাদদাতাঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় লকডাউন ও স্ব্যাস্থ্য বিধি অমান্য করায় ১৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১৪ হাজার ৭৫০ টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসান ও সহকারী কমিশনার(ভূমি) আফরোজা হাবিব শাপলা ।

মতলব উত্তর উপজেলায় লকডাউনের তৃতীয় দিন ৩ জুলাই শনিবার উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার(ভূমি) পৃথক পৃথকভাবে অভিযান পরিচালনা করেন। অভিযানে লকডাউন ও স্ব্যাস্থ্য বিধি অমান্য করায় উপজেলার গজরা বাজার, রাঢ়ীকান্দি, নবুরকান্দি, নাউরী বাজার, ইসলামিয়া মার্কেট (নতুন বাজার), আমিরাবাদ বাজার, জনতা বাজার, মতলব সেতু, মরাদোন, দাশের বাজার, নিশ্চিত পুর, বাংলা বাজার, ভাইগারচর, শ্রীরায়েরচরসহ বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে ১৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১৪ হাজার ৭৫০ টাকা জরিমানা করা হয় ।

এ সময় ক্যাপ্টেন ফয়সাল এর নেতৃত্বে সেনাবাহিনী টীম, মতলব উত্তর থানার ওসি শাজাহান কামালের নেতৃত্বে পুলিশের সদস্যগন, উপজেলা নির্বাহী অফিসারের সিএ আমিনুল ইসলামসহ উপজেলা প্রশাসনের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান বলেন, করোনার ভয়াবহতার কথা চিন্তা করে সাধারন মানুষকে ঘরে রাখার জন্যই আমরা কাজ করে যাচ্ছি। তবে করোনার বিষয়ে সরকারের বিধিনিষেধ বাস্তবায়নে আমাদের কঠোর হতেই হবে।

ছবি ক্যাপশন-লকডাউন বাস্তবায়নে মতলব উত্তর উপজেলার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করার চিত্র।

SHARE