Home অন্যান্য ব্রাজিল সমর্থককে পিটিয়ে হাসপাতালে পাঠালো আর্জেন্টিনার সমর্থক

ব্রাজিল সমর্থককে পিটিয়ে হাসপাতালে পাঠালো আর্জেন্টিনার সমর্থক


ব্রাহ্মণবাড়িয়ায় নওয়াব মিয়া (৬০) নামে এক ব্রাজিলের সমর্থককে পিটিয়ে আহত করেছে আর্জেন্টিনার সমর্থকরা। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে জেলার সদর উপজেলায় দামচাইল বাজার এলাকায় এই ঘটনা ঘটে। আহত নওয়াব মিয়া সাদেকপুর ইউনিয়নের আলাকপুর গ্রামের মৃত হেলু মিয়ার ছেলে।

আহত নওয়াব মিয়ার ছোট ভাই ইয়াকুব মিয়া জানান, আজ সকালে কোপা আমেরিকা ব্রাজিল ও পেরুর মধ্যকার সেমিফাইনাল খেলা শেষে ব্রাজিল সমর্থক রেজাউলের সঙ্গে একই এলাকার আব্দুর রউফ মিয়ার ছেলে আর্জেন্টিনার সমর্থক মো. জীবন মিয়ার কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়।

পরে বিকেলে নওয়াব মিয়া বাড়ির পাশের জমিতে গরুর জন্য ঘাস কাটতে গেলে জীবন মিয়া, আব্দুর রহমান ও সেলিমসহ ৪-৫ জন যুবক তাকে স্থানীয় দামচাইল বাজারে একা পেয়ে মারধর করে পালিয়ে যায়। পরে সন্ধ্যায় আহত নওয়াব মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফাইজুর রহমান ফয়েজ বলেন, আহত নওয়াব মিয়ার মাথায় আঘাত আছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ফুটবল খেলাকে কেন্দ্র করে নওয়াব মিয়া আহত হয়েছে বলে জানান তিনি ।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, হাতাহাতির ঘটনায় একজন আহত হয়েছে। আহতকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।