Home ব্রেকিং করোনার দু:সময়েও বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত: নিখিল

করোনার দু:সময়েও বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত: নিখিল


মানবিক কর্মসূচির ধারাবাহিকতায় রাজধানীতে ৫০০ শতাধিক অসহায় ও দুস্থদের ত্রাণ সহায়তা দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। বুধবার (১৪ জুলাই) দুপুরে রাজধানীর ধানমন্ডির রবীন্দ্র সরোবরে ১৫ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে ৫০০ অসহায়-দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী (রান্না করা খাবার, চাল, ডাল, তেল, আলু) বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল প্রধান অতিথি হিসেবে ত্রান সহায়তা তুলে দেন। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈন উদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক বলেন- রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে করোনার দু:সময়ে আওয়ামী লীগ, সহযোগী সংগঠনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অসহায় ও দু:স্থদের পাশে দাঁড়িয়েছে। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃতে আমাদের যুবলীগের প্রতিটি নেতাকর্মী মানুষের পাশে রয়েছে। কিন্তু বিএনপি কোথাও মানুষের পাশে দাঁড়ায়নি, বরং করোনার দু:সময়েও তারা ষড়যন্ত্রে লিপ্ত। অসহায়দের পাশে থাকার পাশাপাশি বিএনপির ষড়যন্ত্র নিয়ে সকলকে সতর্ক থাকতে হবে।

সমাজের বিত্তশালীদের উদ্দেশ্যে তিনি বলেন, মানুষের এই দুঃসময়ে আসুন আমরা মানব সেবার জাগরণ সৃষ্টি করি। মানুষের পাশে দাঁড়াই, অসহায়-দুস্থদের সেবা করি। করোনা যতদিন থাকবে ততদিন যুবলীগ রেশনিং কার্ডের মাধ্যমে ত্রাণ সহায়তা প্রদান করে যাবেন। মানবিক কর্মসূচি পালন করায় ঢাকা মহানগর দক্ষিণ ও ১৫ নং ওয়ার্ড যুবলীগকে ধন্যবাদ জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, ডা. খালেদ শওকত আলী, মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, মো. জহির উদ্দিন খসরু, এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবদুল মুকিত চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক এড. মুক্তা আক্তার, উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দী, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক এন আই আহমেদ সৈকত, সহ-সম্পাদক বাবলুর রহমান বাবলু, কামরুল হাসান লিংকন, কার্যনির্বাহী সদস্য ইঞ্জি. মুক্তার হোসেন চৌধুরী কামাল, এড. শওকত হায়াত, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি মধু, নাজমুল হোসেন টুটুল, কামাল উদ্দিন খান, সৈয়দ আহমেদ, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদ শাহজালাল রিপন, সহ-সম্পাদক হাবিবুর রহমান পারভেজ, সদস্য এম আর মিঠু, এ আর বাচ্চু, ১৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি হরি চরণ রবিন দাস, সাধারণ সম্পাদক ফারহান কবির তন্ময়সহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।