Home ব্রেকিং দেশের সকলকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন শেখ আজগর নস্কর

দেশের সকলকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন শেখ আজগর নস্কর

SHARE

নিজস্ব প্রতিবেদক : মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল -আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের পক্ষ থেকে দেশ-বিদেশের সকল’কে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক , বিশিষ্ট সমাজ সেবক , ব্যবসায়ী , শিক্ষানুরাগী ও জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব লায়ন শেখ আজগর নস্কর ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদ-উল-আযহা আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব ঈদুল আযহা বয়ে আনুক অনাবিল শান্তি। দূর হয়ে যাক মানুষে-মানুষে বিভেদ। কিছু মুর্হুতের জন্য হলেও থমকে যাক সকল রাগ-অনুরাগ। ঈদ-উল-আযহা পবিত্রতা রক্ষা করে মহান আল্লাহ রাব্বুল আল আমিন আমাদের সারা বছর সুন্দর ও সুষ্ঠুভাবে জীবন যাপনের তৌফিক দান করুন আমিন। আসুন ঈদকে আরো মহিমান্বিত করে তুলি।

তিনি আশা প্রকাশ করে বলেন, খুব শীঘ্রই বিশ্ববাসী এ মহামারী থেকে মুক্তি পাবে ইনশাল্লাহ। মহান আল্লাহ তাআলা আমাদের সবার জীবনে ঈদের খুশি পূণর্তা দান করুন এই দোয়া করি। সীমিত পরিসরে হলেও একটি মানুষও যেন বঞ্চিত না হয় আনন্দ থেকে। পবিত্র ঈদ-উল-ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময় এই শুভ প্রত্যয়ে আবারও “ঈদ মোবারক ।

SHARE