Home ব্রেকিং করোনার টিকা নেয়ার আহবান জানিয়েছেন এমপি নুরুল আমিন রুহুল

করোনার টিকা নেয়ার আহবান জানিয়েছেন এমপি নুরুল আমিন রুহুল


মতলব উত্তর ও দক্ষিণের সর্বসাধারকে করোনার টিকা নেয়ার আহবান জানিয়েছেন চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল। তিনি বলেন, সরকারের পক্ষ থেকে বিনামূল্যে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কার্যক্রম চলমান রয়েছে।

আগামী ৭থেকে ১২ ই আগষ্ট ২০২১ পযন্ত দেশব্যাপী কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন চলবে। তাই আগামী ৭থেকে ১২ ই আগষ্ট পযন্ত মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার সকল পৌরসভা/ ইউনিয়ন /ওয়ার্ড পর্যায়ে নির্ধারিত টীকা কেন্দ্রে গিয়ে কোভিড-১৯ এর টীকা গ্রহণ করুন।

তিনি আরো বলেন, করোনা মহামারী পরিস্থিতি অত্যন্ত বিপদজনক পর্যায়ে রয়েছে। সরকার আপনাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। যাদের বয়স ১৮ বছর বা তদূর্ধ্ব তারা জাতীয় পরিচয় পত্র সহ নিকটস্থ টীকা কেন্দ্রে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে কোভিট-১৯ এর ভ্যাকসিন গ্রহণ করবেন।

সরকারের বিনামূল্যে কোভিড-১৯ এর টীকা গ্রহণ ও উক্ত কাজে সহযোগিতা করার জন্য স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা কর্মীর প্রতি আহবান জানিয়েছেন তিনি।

এছাড়া সকলকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে এবং সরকারের লকডাউনের সকল নির্দেশনা মেনে চলার বিশেষ অনুরোধ জানিয়েছেন জননন্দিত এ নেতা।