Home ক্যাম্পাস খবর প্রাইম ইউনিভার্সিটিতে শোক দিবস পালিত

প্রাইম ইউনিভার্সিটিতে শোক দিবস পালিত


নিজস্ব প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন বেসরকারি প্রাইম ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে ভার্চুয়ালি আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

অন্যদিকে অনুষ্ঠানে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তৃতায় ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর শাহাবুদ্দিন বলেন, এখন সময় এসেছে বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়নের। ঐক্যবদ্ধভাবে সবাই মিলে এই লক্ষ্য পূরণে কাজ করতে হবে। অনুষ্ঠানে অংশ নেওয়া অন্য বক্তারাও প্রায় একই মন্তব্য করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সিনিয়র ভাইস চেয়ারম্যান আলহাজ তোফাজ্জল হোসেন, ভাইস চেয়ারম্যান নৃপেন মৈত্র, সেক্রেটারী জেনারেল ফিরোজ মাহমুদ হোসেন, ট্রেজারার মো. মামুন সোবহান, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান, আছিয়া জামান, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ এবং প্রাইম ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান এবং বোর্ড অব ট্রাস্টিজের সদস্য আশফাক-ইউ-চৌধুরী।

এছাড়া উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ আরশাদ আলী, প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মো. জাহিদ হুসেইন খান, সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. এবিএম ফারুক ও প্রফেসর ড. আব্দুল জব্বার হাওলাদার, পরীক্ষা নিয়ন্ত্রক মো. আশরাফ আলী, এডুকেশন বিভাগের প্রধান প্রফেসর ড. দেলোয়ার হোসেন, সিএসসি ও ইইই বিভাগের প্রধান প্রফেসর ড. মুন্সী মাহবুবুর রহমান, বাংলা বিভাগের প্রধান প্রফেসর মাহবুব উল আলম, আইন বিভাগের প্রধান ড. আব্দুল্লাহ আল মঞ্জুর হোসেন, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. খুরশিদা পারভীন এবং সকল বিভাগের শিক্ষকমণ্ডলী, কর্মকর্তা-কর্মচারীসহ শিক্ষার্থীরা।

আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু এবং তার পরিবারের শহিদ সদস্যবৃন্দ ও মুক্তিযুদ্ধে শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণের জন্য দোয়া করা হয়।