Home অন্যান্য রাজধানীর কাজলার পাড়ে ২০০০ লোকের খাবার দিলেন কামরুল হাসান রিপন

রাজধানীর কাজলার পাড়ে ২০০০ লোকের খাবার দিলেন কামরুল হাসান রিপন

SHARE

নিজস্ব প্রতিবেদক: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও ২০০০ মানুষকে খাবার দিলেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন।

আজ বৃহস্পতিবার দুপুরে যাত্রাবাড়ী থানা ৬৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে রাজধানীর কাজলার পাড়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আলোচনা, দোয়া-মিলাদ ও গণভোজ অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবং ঢাকা-৫ আসনের সাংসদ পদপ্রার্থী কামরুল হাসান রিপন বলেন “বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা এবং স্বাধীন বাংলাদেশের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ইতিহাস থেকে মুছে ফেলতেই খুনি জিয়ার নেতৃত্বে ১৫ আগস্টের কালরাত্রির ঘটনা। কিন্তু ইতিহাস থেকে কখনো মহানায়কদের মুছে ফেলা যায়না।”
এসময় তিনি ১৫ আগস্ট এবং ২১ আগস্টের কলঙ্কিত ঘটনার জন্য সরাসরি জিয়া পরিবারকে দায়ী করে সামাজিক ভাবে তাদের বয়কটের আহ্বান জানান এবং উক্ত ঘটনা গুলোর জন্য তাদের বিচার দাবি করেন।
৬৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক এ আর নুর মোহাম্মদ নাঈমের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ কে এম আবদুল করিম রাহিমাহুল্লা একাডেমি মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আবু আব্দুল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৩ নং ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল ইসলাম খান দিলু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারহানা ইয়াসমিন কুয়াশা।


অনুষ্ঠানে ৬৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের শীর্ষ নেতৃবৃন্দ এবং স্বেচ্ছাসেবক লীগের মহানগর, থানা ও ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE