Home জাতীয় ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও কামরাঙ্গীরচর এলাকা হতে ফেনসিডিল, গাঁজা ও ইয়াবাসহ ০৩...

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও কামরাঙ্গীরচর এলাকা হতে ফেনসিডিল, গাঁজা ও ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; ট্রাক জব্দ


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গত ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ২০:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ইকুরিয়া জিয়াসমিন সুপার মার্কেট এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৪৪ (একশত চুয়াল্লিশ) বোতল ফেনসিডিল ও ০২ (দুই) কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ রানা (২৭) ও ২। মোঃ সজিব হোসেন (২৩) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি ট্রাক, ০২টি মোবাইল ফোন ও নগদ- ১,৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ১৮:৪০ হতে ১৮:৫৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন বড়গ্রাম বাজার তিন রাস্তার মোড় এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৩৪০ (তিনশত চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ রমজান আলী বাবু (৩৪) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যাবসায়ী। তারা বেশ কিছুদিন যাবত দক্ষিণ কেরাণীগঞ্জ ও কামরাঙ্গীরচরসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ফেনসিডিল, গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদেরকে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।