Home রাজনীতি দল এখন দুঃসময় নেতাকর্মীদের মূল্যায়ন করেন আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দিবেন:-...

দল এখন দুঃসময় নেতাকর্মীদের মূল্যায়ন করেন আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দিবেন:- শাবুদ্দিন

SHARE

সামনে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সে নির্বাচনে সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়ন পরিষদ থেকেই চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শাহাবুদ্দিন সরকার।

দল চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চাঁন শাহাবুদ্দিন সরকার।

সনমান্দি ইউনিয়নের ঐতিহ্যবাহী আওয়ামীলীগ পরিবারের কৃতিসন্তান শাহাবুদ্দিন সরকার রাজনৈতিক বৃত্তান্ত :- সনমান্দি ইউনিয়নের যুবলীগের দীর্ঘ ১৮বছর (সাবেক) সভাপতির দায়িত্ব পালন করেন।
সাবেক যুগ্মসাধারণ সম্পাদক সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ। সাবেক সাধারণ সম্পাদক সনমান্দী ইউনিয়ন ছাত্রলীগ।

তিনি একান্ত সাক্ষাৎকারে বলেন, “আমাদের পরিবার একটি আওয়ামী রাজনৈতিক পরিবার । দীর্ঘদিন ধরে সনমান্দী ইউনিয়নের মানুষের সেবা করে আসছেন। আমার বাবা মরহুম আহসান আলী সরকার টানা কয়েক বারের নির্বাচিত সফল মেম্বার ছিলেন। বর্তমানে আমার ছোট ভাই অত্র ইউনিয়ন এর প্যানেল চেয়ারম্যান মোমেন সরকার। আমার ভাগিনা মেহেদি হাসান স্বপন বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন বর্তমানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ এর অন্যতম নেতা। দলের দুঃসময়ে আমি অনেক মিথ্যা মামলা হয়রানি হয়েছি । সেটাই সনমান্দী ইউনিয়ন বাসী জানেন। আমার বাবা মৃত্যুর আগ পর্যন্ত যেভাবে মানুষের সেবা করে গেছেন, আমিও আমার বাবাকে অনুসরণ করে এই ইউনিয়ন বাসির সুখে-দুঃখে সবসময় পাশে থাকব ইনশাআল্লাহ্।

আমি স্কুল জীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে সক্রিয় জড়িয়ে পড়ি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতি ভালোবাসা আমার রক্ত বিন্দুর শিরায় প্রবাহিত, দলের সুখে দুঃখে সব সময় পাশে থেকেছি, দলের সাথে কখনো বেইমানী করি নাই। আশা করি সবকিছু বিবেচনা করে আওয়ামী লীগ সভানেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাকে অবশ্যই মনোনয়ন দেবেন। আমি যদি মনোনয়ন পাই তাহলে অবশ্যই জয়লাভ করব। জনগনের সমস্যা সমাধান ও জবাবদিহিতা নিশ্চিত করব। ন্যায় বিচার নিশ্চিত করার পাশাপাশি মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ নির্মূল করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, ”মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ব হয়ে তরুন প্রজন্মকে সু-সংগঠিত করে সনমান্দী ইউপি’তে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চত করতে আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ,তাতী লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ সহ অত্র অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডে মানুষের দ্বারে দ্বারে গিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌছে দেওয়ার জন্য এলাকায় সার্বক্ষনিক দলের হয়ে কাজ করছি।

আমি দলের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে প্রধানমন্ত্রীর ঘোষিত ‘গ্রাম হবে শহর’ এ ঘোষণা আমি বাস্তবে রূপদান করবো। সরকারি ত্রাণ, অনুদান, ভাতা উন্নয়ন কর্মকান্ডে সুষম বন্টন করবো। মাদক, সন্ত্রাস, ভিক্ষুক, দারিদ্র, বেকারত্ব মুক্ত ইউনিয়ন গড়বো, কর্ম সংস্থান সৃষ্টি করবো। সব মিলিয়ে আমি সনমান্দী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিনত করব। তিনি জনগণের উদ্দেশ্যে বলেন আমি আপনাদের কাছে শাসক হিসেবে নয়, আপনাদের সেবক হিসাবে আপনাদের পাশে থাকতে চাই। তিনি সকলের ভালোবাসা ও দোয়া প্রত্যাশী।

SHARE