Home ক্যাম্পাস খবর মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ফার্মেসি বিভাগের জমকালো নবীনবরণ

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ফার্মেসি বিভাগের জমকালো নবীনবরণ

SHARE

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে জমকালো আয়োজনে ফার্মেসি বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। করোনার কারণে দীর্ঘ প্রায় ১৮ মাস বন্ধ থাকার পর স্বশরীরে ছাত্র-ছাত্রীদের শিক্ষা কার্যক্রম শুরু করার প্রথম দিনে আজ ৬ নভেম্বর ২০২১ শনিবার আশুলিয়া মডেল টাউনে বিশ^বিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে এ নবীনবরণ অুনষ্ঠিত হয়।
বিশ^দ্যিালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন ফর্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য ও ফার্মেসি বিভাগের প্রফেসর এমিরেটাস প্রখ্যাত ফার্মাসিস্ট ও বিজ্ঞানী প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান এবং বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম।
এতে ফার্মেসি বিভাগের পক্ষ থেকে প্রফেসর এমিরেটাস ড. চৌধুরী মাহমুদ হাসান ও ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলামকে ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানের কো’অর্ডিনেটর ছিলেন সহকারী অধ্যাপক ড. সাফায়েত হোসেন। অন্যদের মাঝে বক্তৃতা করেন সহকারী অধ্যাপক মো. রেজাউল করিম। ফার্মেসি বিভাগের উপর প্রেসেন্টেশন উপস্থাপন করেন লেকচারার রেশমা খাতুন।
এদিকে একদিকে নবীনবরণ ও অন্যদিকে দীর্ঘ ১৮ মাস পর প্রিয় ক্যাম্পাসে ফেরার আনন্দে ছাত্র-ছাত্রীদের পদচারণায় মুখর হয়ে উঠে স্থায়ী ক্যাম্পসের সবুজ চত্বর।
ছাত্র-ছাত্রীদের বরণ করতে গত কয়েক দিন ধরে রং-বেরংয়ের ব্যানার ফেস্টুনে সাজানো হয় স্থায়ী ক্যাম্পাস। ক্যাম্পাসের প্রবেশদ্বারে তাপমাত্রা মেপে ও সেনিটাইজ করে স্বাস্থ্যবিধি মেনে ছাত্র-ছাত্রীদের ঢুকতে দেয়া হয়। এ সময় তাদেরকে ফুল দিয়ে বরণ করার পাশাপাশি মাস্ক ও চকলেট প্রদান করা হয়।
এছাড়া রাজধানীর গুলশানে বিশ^বিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে একই কায়দায় ছাত্র-ছাত্রীদের বরণ করা হয়।

SHARE