Home ব্রেকিং রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে বিদেশী পিস্তল ও ইয়াবাসহ ০১ শীর্ষ সন্ত্রাসী ও...

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে বিদেশী পিস্তল ও ইয়াবাসহ ০১ শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

SHARE

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৮ নভেম্বর ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ০১:১০ ঘটিকায় পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়দাবাদ জনপদ মোড় ট্রাক স্ট্যান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে বিদেশী পিস্তল ও ৬৫ (পয়ষট্টি) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ জিয়া (৪৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগাজিন, ০১ রাউন্ড এ্যামুনেশন, ০১টি মোবাইল ফোন ও নগদ- ৩,৪০০/-(তিন হাজার চারশত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি অবৈধ অস্ত্রধারী মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ যাত্রবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সন্ত্রাসীমূলক কার্যক্রম ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবারহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি অস্ত্র মামলা ও একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

SHARE