Home এডমিশন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইংরেজি বিভাগের নবীনবরণ

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইংরেজি বিভাগের নবীনবরণ

SHARE

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইংরেজি বিভাগের নবাগত ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। ৯ নভেম্বর মঙ্গলবার সাভারের আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে ও ১০ নভেম্বর বুধবার গুলশান ক্যাম্পাসের কভোর্ডা হলে পৃথক এ নবীনবরণ অনুষ্ঠিত হয়। নবীনবরণ উপলক্ষে রং-বেরংয়ের ব্যানার, ফেস্টুনে সাজানো হয় উভয় ক্যাম্পাস আঙ্গিনা।

দুই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম ও সভাপতিত্ব করেন ইংরেজি বিভাগের প্রধান আহমেদ মাহবুব-উল-আলম। বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া, রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম ও কন্ট্রোলার অব এক্সামিনিশন এ. এইচ. এম. আবু সায়ীদ।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ফারজানা জামান, তাসমিয়া মোসলেউদ্দীন, মুহাম্মদ আফসার কাইয়ুম, মুহাম্মদ নাজমুল হক শিকদার শিবলু, মাহবুবা সুলতানা, জাহেন মাহবুব, মো. এহসানুল ইসলাম খান এবং সেন্টার অব জেনারেল এডুকেশনের সহকারী অধ্যাপক ও কোঅর্ডিনেটর ড. মোহাম্মদ আবুল কালাম আজাদ।

প্রধান অতিথি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম তার বক্তৃতায় নবাগত ছাত্র-ছাত্রীদের মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে স্বাগত জানিয়ে তাদের জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

SHARE