Home রাজনীতি মহান বিজয় দিবসে দেশবাসীকে আকাশ কুমার ভৌ‌মিক শুভেচ্ছা

মহান বিজয় দিবসে দেশবাসীকে আকাশ কুমার ভৌ‌মিক শুভেচ্ছা

SHARE

আশিক সরকার :  ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস-২০২১ উপলক্ষে দেশবাসীকে বিজয় দিবসের রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ৫৯নং ওয়ার্ড কাউ‌ন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লী‌গের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আকাশ কুমার ভৌ‌মিক।

বুধবার (১৫ ডিসেম্বর) ৫৯নং ওয়ার্ড কাউ‌ন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লী‌গের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আকাশ কুমার ভৌ‌মিক এক শুভেচ্ছা বার্তায় বলেন, এ বছর দেশব্যাপী আনন্দঘন পরিবেশে উদযাপিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, যা বাঙালির বিজয়োৎসবে যোগ করেছে অনন্য এক মাত্রা।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যাঁর আহ্বানে সাড়া দিয়ে ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে, এক সাগর রক্তের বিনিময়ে বাঙালি জাতি ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর কাঙ্খিত বিজয় অর্জন করে।

১৬ ডিসেম্বর বিজয়ের এ দিনে আমরা একাত্তরের সেই অকুতভয় বীর সৈনিকদের শ্রদ্ধার সাথে স্মরণ করি। যাদের আত্মত্যাগে আমাদের আজকের এ বিজয়, পেয়েছি লালসবুজ পতাকা এবং মানচিত্র।

তিনি কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন জাতীয় চার নেতা, বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের সংগঠক-সমর্থক, বিদেশি বন্ধু, যুদ্ধাহত ও শহীদ পরিবারের সদস্যসহ সর্বস্তরের জনগণকে, যারা বাঙালি জাতির বিজয় অর্জনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অবদান রেখেছেন। জাতি তাদের অবদান শ্রদ্ধাভরে স্মরণ করে।

SHARE