Home ব্রেকিং মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে নৌকার পরাজয় হতে পারে নাঃ...

মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে নৌকার পরাজয় হতে পারে নাঃ সাজেদুল চৌধুরী দিপু


আশিক সরকার : ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল চৌধুরী দিপু নেতৃত্বে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নৌকার প্রার্থী মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীর নির্বাচনের প্রচারণা ও সমাবেশ করেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল চৌধুরী দিপুর বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে নৌকার পরাজয় হতে পারে না। এ বিজয় কেউ ঠেকাতে পারবে না।

সোমবার( ১০ জানুয়ারি) সকালে আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষে ৭ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা ও ব্যাপক গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।

উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দিতে আহ্বান জানান সাজেদুল চৌধুরী দিপু ।

তিনি বলেন, নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা ভেবে চিন্তে সৎ যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক দিয়েছেন।

বিশ্বে যে ক’জন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ ভোট কেন্দ্র দখলে বিশ্বাসী নয়, উন্নয়নে বিশ্বাসী।

সাজেদুল চৌধুরী দিপু বলেন,
সরকারের উন্নয়ন থেকে কেউ বঞ্চিত হচ্ছে না। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। আজ দেশ উন্নয়নের রোল মডেল।

এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প কিছু নেই।

বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতেই এখন নিরাপদ। শেখ হাসিনার মনোনীত নাসিক মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভীকে নৌকা দেওয়া হয়েছে। তাই এই নৌকাকে বিজয় করতে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এ সময় বন্দর আ.লীগ সাংগঠনিক সম্পাদক আনোয়ার ইসলাম আনু, আ.লীগ নেতা জামান হোসেনসহ মহানগড় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।