Home ব্রেকিং সিআইপি সম্মাননা পেলেন গজারিয়ার ২ বারের উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খাঁন তোতা

সিআইপি সম্মাননা পেলেন গজারিয়ার ২ বারের উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খাঁন তোতা

SHARE

শামসুজ্জামান ডলারঃ শিল্পখাতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য বাণিজ্যিক ভাবে গুরুত্বপূর্ণ (সিআইপি) ব্যক্তি হিসেবে সম্মাননা পেলেন নভোয়ার ও তুসুকা ট্রাউজারস লিমিটেডের পরিচালক মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা পরিষদের ২বারের চেয়ারম্যান আলহাজ্ব রেফায়েত উল্লাহ খাঁন তোতা।

১৯জানুয়ারী বৃহস্পতিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আলহাজ্ব রেফায়েত উল্লাহ খাঁন তোতা’র হাতে আনুষ্ঠানিক ভাবে এ সম্মাননার স্নারক কার্ড তুলে দেন বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী এমপি।

এসময় উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় মন্ত্রী ইমরান আহমদ, দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সভাপতি মোঃ জসিম উদ্দিন প্রমুখ।

আন্তর্জাতিক বাণিজ্যে দেশে পণ্য উৎপাদন, বিপণন, বৈদেশিক মুদ্রা অর্জন ও বেসরকারি পর্যায়ে কর্মসংস্থান সৃষ্টি সহ দেশের অর্থনীতিতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ সরকার প্রতিবছর শীর্ষস্থানীয় সফল ব্যবসায়ীদের সিআইপি সম্মাননা প্রদান করেন। আর সেই অবদানের কারনেই সিআইপি সম্মাননা পেলেন গজারিয়ার ২ বারের উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খাঁন তোতা।

এদিকে, গজারিয়া উপজেলার কয়েকজন নবনির্বাচিত ও সাবেক ইউপি চেয়ারম্যান, কয়েকজন অধ্যক্ষ ও প্রধান শিক্ষক, রাজনীতিবিদ ও শিক্ষা সচেতন বেশ ক’জনের সাথে মুঠোফোনে কথাহলে তারা জানায়, গজারিয়ার সন্তান রেফায়েত উল্যাহ খান তোতা এমনিতেই মানবিক গুনাবলী সম্পন্ন একজন ভাল মনের মানুষ। নিজে অর্থিকভাবে ধর্নাঢ্য ব্যাক্তি হওয়ার কারনে এই গজারিয়ায় মানবসেবাই তার নেশা এবং সে জন্যই গজারিয়ার সর্বস্তরের মানুষের কাছেই রয়েছে তার জনপ্রিয়তা।

অর্থিকভাবে ধর্নাঢ্য ও মানবিকগুনাবলী সম্পন্ন এই মানুষটি দেশের রপ্তানী বাণিজ্যে বিশেষ অবদান রেখে সিআইপি নির্বাচিত হওয়ায়, গজারিয়ার প্রিয়মুখ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা সিআইপি মনোনীত হওয়ায় আমরা সত্যিই আনন্দিত।