Home বিনোদন বিজয়-পূজার অনন্য রেকর্ড!

বিজয়-পূজার অনন্য রেকর্ড!


তামিল সিনেমার শীর্ষ তারকা থালাপতি বিজয়। রজনীকান্তের পর তাকেই এই ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল নায়ক হিসেবে বিবেচনা করা হয়। বিজয়ের সিনেমা মানেই বক্স অফিসে হিট, দর্শকের মাঝে অসামান্য উন্মাদনা। মহামারির মধ্যেও তিনি ‘মাস্টার’-এর মতো সফল সিনেমা উপহার দিয়েছেন।

আগামী এপ্রিলে আসতে চলছে বিজয়ের বহুল আলোচিত সিনেমা ‘বিস্ট’। এই সিনেমার একটি গান দিয়েই নিজের সুপারস্টারডমের প্রমাণ আরও একবার দেখালেন অভিনেতা। গানের শিরোনাম ‘অ্যারাবিক কুথু’। ইউটিউবে প্রকাশের এক মাসের মধ্যেই এর ভিউ ছাড়িয়ে গেছে ২০০ মিলিয়ন! দক্ষিণ ভারতের যেকোনো সিনেমার গানের ক্ষেত্রে সবচেয়ে কম সময়ে এই মাইলফলক স্পর্শ করেছে গানটি।

গত ১৪ ফেব্রুয়ারি প্রকাশিত হয় ‘অ্যারাবিক কুথু’। বর্তমানে এর ভিউ ২০ কোটি ৩৩ লাখের বেশি। ৫ মিলিয়নের বেশি লাইক রয়েছে গানটিতে। আরও চমকপ্রদ ব্যাপার হলো, গানটি প্রকাশিত হয়েছে লিরিক্যাল ভিডিও আকারে। সেটা দিয়েই বিরল রেকর্ড তৈরি করলেন থালাপতি।

এর আগে সাউথ ইন্ডিয়ান সিনেমায় সবচেয়ে কম সময়ে ২০০ মিলিয়নের রেকর্ড ছিল ‘রাওডি বেবি’ গানের। সেটি ৪১ দিনে এই মাইলফলক স্পর্শ করেছিল। ওই গানে পারফর্ম করেন ধানুশ ও সাই পল্লবী। ‘অ্যারাবিক কুথু’ মাত্র ৩৩ দিনেই সেই রেকর্ড ভেঙে ফেলল।
উল্লেখ্য, ‘বিস্ট’ সিনেমাটি নির্মাণ করেছেন নেলসন। সান পিকচারস প্রযোজিত অ্যাকশন-কমেডি ধাঁচের সিনেমাটির মুক্তির তারিখ অবশ্য এখনো ঘোষণা করা হয়নি। তবে জোর গুঞ্জন রয়েছে, এপ্রিলেই মুক্তি পাবে।