Home অর্থনীতি “আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড” এর ‘বোদা সেলস অফিস’ পঞ্চগড় এর শুভ...

“আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড” এর ‘বোদা সেলস অফিস’ পঞ্চগড় এর শুভ উদ্বোধন


বি. পরিক্রমা ডেস্ক: গতকাল ০৬-০৪-২০২২ ইং রোজ বুধবার “আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড” এর ‘বোদা সেলস অফিস’ পঞ্চগড় এর শুভ উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লি. এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব নুরে আলম ছিদ্দিকী, অভি, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব সাজেদুল বারী, ডিএমডি (ট্রেনিং), অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব আশরাফুল হক, এসিসট্যান্ট সেলস ম্যানেজার (ঠাকুরগাঁও)। অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন জনাব মোঃ সেলিম মতি, এসিসট্যান্ট সেলস ম্যানেজার (বোদা, পঞ্চগড়)।

প্রধান অতিথি জনাব নুরে আলম ছিদ্দিকী, অভি বলেন, আপনারা অবগত আছেন যে, আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লি. এর ক্রমবর্ধমান সাফল্যে ইশ্বার্ন্বিত হয়ে অনেকে আমাদের বিরোধিতা করা আরম্ভ করেছে। আমরা তাদের বিরোধিতাকে আমাদের কর্মের স্পৃহা হিসাবে গ্রহণ করে আমাদের লক্ষ্যে এগিয়ে যাব। আর সে লক্ষ্য পূরনে বোদা সেলস অফিস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে, ইনশাআল্লাহ। সবশেষে সভাপতি জনাব মোঃ সেলিম মতি, এসিসট্যান্ট সেলস ম্যানেজার (বোদা, পঞ্চগড়) প্রধান অতিথি এবং আমন্ত্রীত অতিথিদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।