Home অন্যান্য জমকালো আয়োজনের মধ্য দিয়ে কৃষিবিদ গ্রুপের ইফতার পার্টি

জমকালো আয়োজনের মধ্য দিয়ে কৃষিবিদ গ্রুপের ইফতার পার্টি


রাজধানীর পিএসসি কনভেনশন হলে কৃষিবিদ গ্রুপের প্রায় ১৫০০ শেয়ার হোল্ডার ও শুভানুধ্যায়ীদের নিয়ে কৃষিবিদ গ্রুপের ‘সাফল্যের ২১ বছর’ শীর্ষক আলোচনা ও ইফতার পাটি অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবারের (৯ এপ্রিল) এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম। প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর আলম বলেন, কৃষিবিদ গ্রুপ প্রতিষ্ঠার পর থেকে তার দীর্ঘ ২১ বছরে দেশের অর্থনীতিতে, বিশেষ করে কৃষি সেক্টরে যে ভুমিকা পালন করছে তা অত্যন্ত প্রশংসনীয়, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে কৃষিবিদ গ্রুপ বরাবরের মতো সবসময় অগ্রণী ভুমিকা পালন করবে।

অনুষ্ঠানে কৃষিবিদ গ্রুপের ২১ বছরের সাফল্যের নানা দিক তুলে ধরেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট কৃষিবিজ্ঞানী ড. আলী আফজাল। অনুষ্ঠানে স্বভাপতিত্ব করেন কৃষিবিদ গ্রুপের চেয়ারম্যান ও সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই গ্রুপের চেয়ারম্যান এম. আনিস উদ-দৌলা। এতে আরো উপস্থিত ছিলেন সাবেক প্রধান নির্বাচন কমিশনার ও কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা বিচারপতি আব্দুর রউফ, সাবেক সচিব ড. মো. আইউব মিয়া, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. শহিদুর রশীদ ভূইয়া, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক, কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা কৃষিবিদ এম এনামুল হক, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা প্রফেসর ড. একেএম হান্নান ভূইয়া, বাংলাদেশ কৃষিগবেষণা ইনস্টিটিউটের সাবেক মহাপরিচালক, কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা ড. মো. শহিদুল ইসলাম, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যাঞ্চেলর, কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা প্রফেসর ড. মো. শাহী-আলম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক, কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা কৃষিবিদ মো. ইব্রাহীম খলীল এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক কৃষিবিদ মো. তারিক হাসানসহ আরো অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে সম্মাননা ক্রেস্ট ও কৃষিবিদ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির আজীবন সদস্যপদ প্রদান করা হয়। অনুষ্ঠানে সকল বক্তারা গ্রুপের সাফল্য কামনা করেন। পরে ইফতার গ্রহণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।