Home ক্যাম্পাস খবর রাবি’র হারানো গৌরব ফিরিয়ে আনতে চাই : উপাচার্য গোলাম সাব্বির

রাবি’র হারানো গৌরব ফিরিয়ে আনতে চাই : উপাচার্য গোলাম সাব্বির

SHARE

রাজশাহী বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেছেন, ‘অনেক চড়াই উৎরাই রাজশাহী বিশ্ববিদ্যালয় একটি গতিতে ফিরেছে। ক্যাম্পাসে শিক্ষা, গবেষণা ও শিক্ষার্থীবান্ধব পরিবেশ ফিরিয়ে আনতে কাজ করছে বর্তমান প্রশাসন। এই বিশ্ববিদ্যালয়ের হারানো গৌরব ফিরিয়ে আনতে কাজ করতে চাই।’

আজ রবিবার রাবি’র সিনেট ভবনে জনসংযোগ দপ্তর আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। উপাচার্য বলেন, ‘একটা সময় এই ক্যাম্পাস বিভিন্ন অনিয়ম দুর্নীতির জন্য অস্থিতিশীল হয়ে উঠেছিল। সেখান থেকে বেরিয়ে ক্যাম্পাসের হারানো ভাবমূর্তি ফিরিয়ে আনতে প্রশাসনের পাশাপাশি গণমাধ্যমের সহযোগিতা একান্তভাবে প্রয়োজন।’ গণমাধ্যমকর্মীরা সেই জায়গা থেকে প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডের সঞ্চালনায় এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক চৌধুরী মোহাম্মদ জাকারিয়া ও অধ্যাপক সুলতানুল-উল ইসলাম, প্রক্টর অধ্যাপক আসাবুল হক ও ছাত্র উপদেষ্টা তারেক নূরসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
এছাড়া বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে এমন আয়োজনকে স্বাগত জানিয়ে পূর্বের বিভিন্ন প্রশাসনের সময়ের বিভিন্ন বিষয় উল্লেখ করে সংক্ষিপ্ত বক্তব্য দেন স্থানীয় দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী।

ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগরের টেলিভিশন ও প্রিন্টমিডিয়ার সাংবাদিকবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন ক্যাম্পাসের ক্রিয়াশীল সকল সাংবাদিক সংগঠনের দায়িত্বশীল সদস্যবৃন্দ।