Home রাজনীতি দেশবাসীকে সুজিত রায় নন্দীর ঈদ উল ফিতরের শুভেচ্ছা

দেশবাসীকে সুজিত রায় নন্দীর ঈদ উল ফিতরের শুভেচ্ছা

SHARE

নিজস্ব সংবাদদাতা:

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে চাঁদপুরসহ দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও বিডি সমাচার এর প্রধান উপদেষ্টা জননেতা বাবু সুজিত রায় নন্দী।

তিনি বলেন, ‘পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে আমি চাঁদপুর বাসীসহ দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ‘ঈদ মোবারক’।’

তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য।’ ধর্ম যার যার, উৎসব সবার। সকলে মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে নিতে চাই।

পবিত্র ঈদ উল ফিতরের আনন্দ ছোট-বড়, ধনী-গরিব সকলের মাঝে ছড়িয়ে পড়ুক। সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দে সকলেই সামিল হোক। সুখী-সমৃদ্ধ, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, শিক্ষা সমৃদ্ধ-সন্ত্রাসমুক্ত সোনার বাংলাদেশ গড়ে উঠুক এই শুভ কামনায় চাঁদপুর জেলাবাসীর প্রতি রইলো ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

সুজিত রায় নন্দী বলেন,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যোমে এগিয়ে যাক বাংলাদেশ।