Home জাতীয় ড. শামসুল আলমকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয় পরিক্রমা’র প্রধান সম্পাদক মোঃ হারুন-অর-রশিদ

ড. শামসুল আলমকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয় পরিক্রমা’র প্রধান সম্পাদক মোঃ হারুন-অর-রশিদ


চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পশ্চিম ইসলামাবাদ গ্রামের কৃতি সন্তান পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হয়েছেন। গত ২৪ মে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে এ পদে মনোনীত করেন।

ড. শামসুল আলম আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জনপ্রিয় মাসিক ম্যাগাজিন ‘বিশ্ববিদ্যালয় পরিক্রমা’র প্রধান সম্পাদক মোঃ হারুন-অর-রশিদ।

এক শুভেচ্ছা বার্তায়  প্রধান সম্পাদক বলেন, মতলবের কৃতি সন্তান ড. শামসুল আলমকে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই। ড. শামসুল আলম সদস্য হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

তিনি আরও বলেন, মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান, যিনি ইতিমধ্যেই এই মতলবের উন্নয়নের জন্য নিরলসভাবে পরিশ্রম করে চলেছেন, যার পরিশ্রমের ফসল মতলব উত্তর দক্ষিনের সংযোগ সেতু, নির্লোভ, নিরহংকার মানুষ হিসাবে দেশব্যাপী সুখ্যাতি অর্জনকারী একুশে পদকপ্রাপ্ত বরেন্য কৃষি অর্থনীতিবিদ হিসেবে আখ্যায়িত তিনি। তার উন্নয়নের কর্মযজ্ঞ মতলবে ফুটে উঠেছে। আগামী দিনেও তিনি মতলব চাঁদপুর তথা দেশের উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করবেন। আমরা মতলববাসী মাননীয় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম এর জন্য ধন্য। আমি মনে করি নিঃসন্দেহে এই বিজ্ঞ এবং সত্য প্রিয় সাহসী মানুষের অন্তর্ভুক্তি আওয়ামী লীগকে আরো গতিশীল করে তুলবে বলে।