Home ক্যাম্পাস খবর মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সামার সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সামার সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত

SHARE

পরিক্রমা ডেস্ক :  মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সামার সেমিস্টার ২০২২-এ ভর্তি হওয়া নবাগত ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। (21 জুন) মঙ্গলবার সকালে আশুলিয়া মডেল টাউনে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে নবাগত ছাত্র-ছাত্রীদের বরণ করে নিতে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর এম. হারুন-উর-রশীদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়ার ও রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যদের মাঝে বক্তৃতা করেন কন্ট্রোলার অব এক্সামিনিশন এ. এইচ. এম. আবু সায়ীদ, ইংরেজি বিভাগের প্রধান আহমেদ মাহবুব-উল-আলম, আইন বিভাগের প্রধান মুহাম্মদ আজহারুল ইসলাম, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মো. মাহবুব আলম, ইইই বিভাগের প্রধান কে. এম. আকতারুজ্জামান, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান রফিকুজ্জামান, অ্যাকাউন্টস ও ফাইন্যান্সের ভারপ্রাপ্ত পরিচালক মো. জসিম উদ্দিন, ডেপুটি লাইব্রেরিয়ান ও লাইব্রেরি ইনচার্জ মো. আসাফ-উদ-দৌলা প্রমুখ।

সিনিয়র সহকারী রেজিস্ট্রার রফিকুল ইসলামের উপস্থানায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী, সিএসই বিভাগের প্রধান মোহাম্মদ সাজ্জাদ হোসেইন, সিজিইডির কো’অর্ডিনেটর ও সহযোগি অধ্যাপক ড. মোহাম্মাদ আবুল কালাম আজাদ, ভর্তি, জনসংযোগ ও ছাত্র বিষয়ক বিভাগের অতিরিক্ত পরিচালক আবদুল মতিন ও ডেপুটি রেজিস্ট্রার মো. আলমগীর হোসেইন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছাত্র-ছাত্রীদের উদ্দেশে বলেন, “এ সময়টা তোমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এ সময়ের সদ্ব্যবহারই তোমাদেরকে অবিষ্ট লক্ষ্যে পৌঁছে দিবে। তাই এক মুহূর্তও নষ্ট না করে প্রাতিষ্ঠানিক পড়াশোনার পাশাপাশি তথ্য প্রযুক্তি ও নৈতিক মূল্যবোধ সংক্রান্ত জ্ঞানে সমৃদ্ধ হতে মনোনিবেশ করতে হবে।”
অনুষ্ঠানের শুরুতে ফুল দিয়ে বরণ করা হয় নবাগত ছাত্র-ছাত্রীদেরকে।

SHARE