Home ব্যাংক-বীমা দেশের দ্বিতীয় বৃহত্তম বিশ্ববিদ্যালয় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নিয়মিত শিক্ষার্থীদের জন্য জেনিথ ইসলামী লাইফ...

দেশের দ্বিতীয় বৃহত্তম বিশ্ববিদ্যালয় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নিয়মিত শিক্ষার্থীদের জন্য জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে স্বাস্থ্য ও জীবন বীমা চুক্তিপত্র সম্পাদন করলো বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ


পরিক্রমা ডেস্ক :  গতকাল ২২ জুন ২০২২ তারিখ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই স্বাস্থ্য ও জীবন বীমার যাবতীয় কার্যক্রম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে সম্পূর্ণ ডিজিটাল সিস্টেমে পরিচালিত হবে।
এই চুক্তির ফলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রত্যেক শিক্ষার্থী দূর্ঘটনা বা অসুস্থতার কারনে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা করলে বার্ষিক সর্বোচ্চ ৮০ হাজার টাকা এবং বহির্বিভাগীয় চিকিৎসার জন্য বার্ষিক সর্বোচ্চ ২০ হাজার টাকা বিল প্রাপ্য হবেন। জীবন বীমা সুবিধা হিসাবে কোন শিক্ষার্থীর মৃত্যুতে ২ লাখ টাকা পরিশোধ করা হবে। তাছাড়া সারা দেশে বিস্তৃত কোম্পানির নেটওয়ার্ক হসপিটালে সাশ্রয়ী মূল্যে স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে প্রত্যেক শিক্ষার্থীকে প্রাদান করা হবে স্বাস্থ্য বীমা কার্ড।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর (অবঃ) মোঃ অবায়দুর রহমান প্রামানিক  এবং জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।
চুক্তিপত্রে স্বাক্ষী ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মোঃ আবদুস সালাম, উপ-রেজিষ্ট্রার (একাডেমিক) এ, এইচ, এম আসলাম হোসেন এবং জেনিথ লাইফের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট  (প্রশাসন) আব্দুর রহমান ও ভাইস প্রেসিডেন্ট মোঃ নিজাম উদ্দিন (উন্নয়ন প্রশাসন)।
গতকাল বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিষ্ট্রার (একাডেমিক) এ, এইচ, এম আসলাম হোসেন জেনিথ ইসলামী লাইফের ডিএমডি (গ্রুপ বীমা) মুন্সী মোঃ আবদুল খালেক এবং মানব সম্পদ কর্মকর্তা মোঃ তাওহীদ উদ্দিন বাপ্পির নিকট চুক্তিপত্র হস্তান্তর করেন।