Home ব্রেকিং পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ঢাকা-৫ আসনের মাননীয় সংসদ-সদস্য...

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ঢাকা-৫ আসনের মাননীয় সংসদ-সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু ভাইয়ের নির্দেশ ক্রমে যুবলীগ নেতা শেখ মনিরুজ্জামান রবিন আনন্দ মিছিল করেন

SHARE

লিপি :-
যার অসীম সাহসিকতা আর অপ্রতিরোধ্য মানসিকতায় বাস্তবায়ণ হয়েছে পদ্মা সেতু, তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

গর্বের আর স্বপ্নের পদ্মা সেতু উপহার দেয়ায় তাকে অভিনন্দন জানিয়ে রাজধানীতে বিশাল আনন্দ মিছিল ও শোভাযাত্রা করেছে ঢাকা-৫ আসনের মাননীয় সংসদ-সদস্য যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি। বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু ভাইয়ের সমর্থক গোষ্ঠী ও তার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পদ্মা সেতু উদ্বোধনের দিন সকালে ঢাকা-০৫ আসনের এই কর্মসূচি পালিত হয়।

ঢাকা-৫ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু এমপি নির্দেশে কর্মে যুবলীগ নেতা শেখ মনিরুজ্জামান রবিন ও শামিম আহমেদ এর নেতৃত্বে মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। মিছিলে প্রায় পাঁচ হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ অংশ নেন।

নানা ঢংয়ে, নানা রংয়ে ব্যানার, ফেস্টুন, প্লাকার্ড নিয়ে নেচে গেয়ে আনন্দ মিছিলে তারা অংশ নেন। এ সময় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে স্লোগানে স্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে ওঠে।

আনন্দ শোভাযাত্রা শেষে শেখ মনিরুজ্জামান রবিন সাংবাদিকদের বলেন, বাংলাদেশের মানুষের কাছে আজ প্রাপ্তির আনন্দ, আমরাও পারি সেটা মাথা উচু করে প্রমান করার আনন্দ, আমরা বীরের জাতি সেটাই আরেকবার জানানোর আনন্দ। আর এই আনন্দ, উৎসবের যিনি কারিগর এবং আধুনিক বাংলাদেশের রূপকার, তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি না থাকলে পদ্মা সেতু হতো না। বিশ্বব্যাংক অর্থায়ন থেকে সরে যাওয়ার পরও যিনি নিজস্ব অর্থায়নে সেতু করার সিদ্ধান্ত নিয়েছিলেন বঙ্গবন্ধু কন্যা বলেই সেটি সম্ভব হয়েছে।
সবশেষে তিনি লিখেছেন, ‘আমার টাকায় আমার সেতু, দেশের জন্য পদ্মা সেতু। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।