Home ব্রেকিং ‘আগস্ট এলেই বিএনপি-জামায়াত দেশ বিরোধী ষড়যন্ত্র শুরু করে’

‘আগস্ট এলেই বিএনপি-জামায়াত দেশ বিরোধী ষড়যন্ত্র শুরু করে’


আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আগস্ট মাসে বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করা হয়েছিল তাই এ মাসটি বাঙালির জন্য অত্যন্ত শোকের। আর এই মাসটি এলেই বিএনপি জামায়াত দেশ বিরোধী ষড়যন্ত্র শুরু করে দেশকে অস্থিতিশীল করার চায়। আমরা সবাই শোক পালন করি আর তারা ষড়যন্ত্র করে। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার (৬ আগস্ট) সকালে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরাম খা হলে শেখ কামাল এর ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

মায়া বলেন, শেখ কামাল একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ক্রীড়া সংগঠক ছিলেন। ক্রীড়াঙ্গনের আধুনিক রূপ দিতে তিনি অক্লান্ত পরিশ্রম করেছেন। ক্রীড়ার উন্নয়নে নিয়েছেন নানামূখী পদক্ষেপ যার ফলে আজকের এই ক্রীড়াঙ্গন। আজ ক্রীড়ার বিভিন্ন শাখায় বিশ্বের বুকে বাংলাদেশ নিজেদের সফলতার স্বাক্ষর রাখছে।

এই সময়ে স্বাধীনতা বিরোধী ও বিএনপি-জামাত যেভাবে অপকর্ম শুরু করছে, তার থেকে দেশকে রক্ষা করতে শেখ কামালের মত বিপ্লবী নেতার খুব দরকার ছিল।

বঙ্গবন্ধু একাডেমির সভাপতি শেখ ইকবাল খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা কামাল চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের খান প্রমুখ।

বঙ্গবন্ধু একাডেমির সভাপতি শেখ ইকবাল খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য জহিরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা কামাল চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের খান প্রমুখ।