Home এক্সাম নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ) ক্যাম্পাসে ফল ২০২২ সেমিষ্টারের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা...

নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ) ক্যাম্পাসে ফল ২০২২ সেমিষ্টারের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নর্থ সাউথ ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ ইসমাইল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক এবিএম রাশেদুল হাসান, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ এবং প্রশাসনিক ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ আজ ১৩ আগস্ট ইউনিভার্সিটির ক্যাম্পাসে ফল ২০২২ সেমিষ্টারের স্নাতক (সম্মান) এর ভর্তি পরীক্ষায় পরীক্ষার হলসমূহ পরিদর্শন করছেন।

পরিক্রমা ডেস্ক : দেশের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় এবং র‌্যাংকিং এ বেসরকারী বিশ্ববিদ্যালয়ের মধ্যে প্রথম স্থান অর্জনকারী নর্থ সাউথ ইউনিভার্সিটির ফল ২০২২ সেমিষ্টারের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা আজ ১৩ আগস্ট ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাসে বসুন্ধরায় অনুষ্ঠিত হয়। চারটি অনুষদের অধীনে বিভিন্ন কোর্সে স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তিচ্ছু পাঁচ হাজারের অধিক শিক্ষার্থী এ ভর্তি পরীক্ষায় অংশ গ্রহন করে।

নর্থ সাউথ ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ ইসমাইল হোসেন এবং কোষাধ্যক্ষ অধ্যাপক এবিএম রাশেদুল হাসান বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ এবং ভর্তি পরীক্ষা কমিটির সমন্বয়ক অধ্যাপক ড. কে এম এ সালাম সহ প্রশাসনিক ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের অভিভাবকগণ তাদেরকে উষ্ণ আতিথেয়তা প্রদানের জন্য এবং সুষ্ঠুভাবে পরীক্ষা পরিচালনা করার জন্য ইউনিভার্সিটি কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।