Home রাজনীতি ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও তোবারক বিতরণ করেন :...

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও তোবারক বিতরণ করেন : শেখ মোহাম্মদ আজহার

SHARE

নিজস্ব প্রতিবেদকঃ

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সম্মানিত ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মোহাম্মদ আজহার বলেছেন, বঙ্গবন্ধু শুধু বাঙালি জাতিরই মহান নেতা ছিলেন না, সারা বিশ্বের শোষিত, বঞ্চিত, নিপীড়িত মানুষের অন্যতম শ্রেষ্ঠ নেতা ছিলেন। বঙ্গবন্ধু সবসময় শোষিত ও বঞ্চিত মানুষের পক্ষে কথা বলেছেন। তাঁর দীর্ঘ আন্দোলন সংগ্রামের ফলে বাঙালি জাতি পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্তি পায়।

আজ রবিবার (১৪ অগাস্ট) দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে কলাপাড়া, শ্রীনগর, মুন্সিগঞ্জ আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও  মাঝে তবারক বিতরণ অনুষ্ঠানে  সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ মোহাম্মদ আজহার বলেন, “১৫ অগাস্ট কাল রাতে সংগঠিত ইতিহাসের নিকৃষ্টতম হত্যাকাণ্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত খুনি চক্র নিত্য-নতুন ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চায়। তারা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলা বাংলাদেশের অগ্রযাত্রা রোধ করতে চায়। এই খুনি চক্র এখনো সোচ্চার রয়েছে।”।

যত ষড়যন্ত্রই হোক না কেন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে উল্লেখ করে শেখ মোহাম্মদ আজহার বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল — বাংলাদেশ একটি স্বাধীন-সার্বভৌম সোনার বাংলা হিসেবে গড়ে ওঠবে। সে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে চলেছেন। তাই যত ষড়যন্ত্র, দূরভিসন্ধিই হোক না কেন –ঘাতক চক্রের সকল ষড়যন্ত্র প্রতিহত করে আমরা আরও ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে এই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব। আজকে জাতীয় শোক দিবসে এটাই আমাদের প্রত্যয়।”
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সম্মানিত ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মোহাম্মদ আজহার এ সময় খুনি চক্রকে সামাজিক ও রাজনৈতিকভাবে বাংলাদেশের মাটি থেকে নির্মূল করার প্রত্যয় ব্যক্ত করেন।

 

SHARE