Home রাজনীতি অলিপুরে জাতীয় শোক দিবস পালিত

অলিপুরে জাতীয় শোক দিবস পালিত

SHARE

মতলব উত্তর উপজেলার অলিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ এর উদ্যোগে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের অলিপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

সোমবার ১৫ আগস্ট বিকেলে অলিপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হাসান চৌধুরী দিপু।

তিনি বলেন, ১৫ আগষ্ট জাতির জন্য কলংকিত দিন। এই দিনে বাংলাদেশের ইতিহাসে নেক্কার জনক ঘটনা ঘটিয়ে বাঙালি জাতিকে অপমানিত করেছে। বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করেছে কথিত সেনাবাহিনীরা।

তিনি আরো বলেন, শিশু শেখ রাসেলে কেন হত্যা করা হয়েছে, কি দোষ ছিল তার। ঐদিন যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করি।

অলিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস রিয়াজুল হাসান রিয়াজ বলেন, মতলবে যত উন্নয়ন হয়েছে তা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের আমলেই হয়েছে। তার মতো উন্নয়ন করার নেতাই আমাদের দরকার।

তিনি আরো বলেন, অলিপুর উচ্চ বিদ্যালয়ের চারতলা নতুন ভবনটি ওনারই অবদান। আজকে যিনি এখানে প্রধান অতিথি হয়ে এসেছেন তিনি হলেন মায়া বীর বিক্রমের উত্তরসূরী। তিনি যুব সমাজের আইকন। তার নেতৃত্বে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আরো শক্তিশালী হয়ে উঠছে। আমরা আশা করছি তিনিই পারবেন তার বাবার মতো উন্নয়নের ধারা অব্যহত রাখতে।

আরো বক্তব্য দেন-দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম মোস্তফা প্রধান, উপজেলা যুবলীগের সহ সভাপতি মিজানুর রহমান রাঢ়ী,ইউপি সদস্য রনি শিকদার,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএম সেলিম রেজা প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অলিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ ও পরিচালনা করেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম রনি।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদ ও উপজেলাসহ সকল স্তরের  আওয়ামীলীগের নেতাকর্মীরা । আলোচনা শেষে বিশেষ দোয়া ও কাঙ্গালী ভোজ করা হয়েছে।

SHARE