Home ক্যাম্পাস খবর কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত

SHARE

পরিক্রমা ডেস্ক : অফিস অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স এর আয়োজনে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ক্যাম্পাসে শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২, অনুষ্ঠিত হয়েছে “অবকাঠামো উন্নয়ন এবং এর কারিগরি দিক” বিষয়ক আন্তর্জাতিক সেমিনার। বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে এই সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সেমিনারে সভাপতিত্ব করেন কানাডিয়ান বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য অধ্যাপক এইচএম জহিরুল হক। মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ভার্চুয়াল ডিন, মিঃ প্যাট্রিক ট্যাংগনে।মিঃ প্যাট্রিক তাঁর বক্তব্যে, অবকাঠামো উন্নয়ন এবং এর নানা কারিগরি দিক শিক্ষার্থীদের সামনে তুলে ধরেন এবং অংশগ্রহণকারীদের প্রশ্নের জবাব দেন। ধন্যবাদান্তে সমাপনী বক্তব্য রাখেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের সম্মানিত ডিন অধ্যাপক আকতার হোসেন।

উক্ত সেমিনারের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিশ্ববিদ্যালয়ের অফিস অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স এর পরিচালক আনুশা চৌধুরী। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান, সম্মানিত শিক্ষকবৃন্দ এবং সকল শিক্ষার্থী উপস্থিত থেকে আয়োজন সফল করেন।