Home রাজনীতি তৃণমূল নেতা-কর্মীদের একমাত্র ঠিকানা, আশা ভরসার প্রতীক আকাশ কুমার ভৌমিক

তৃণমূল নেতা-কর্মীদের একমাত্র ঠিকানা, আশা ভরসার প্রতীক আকাশ কুমার ভৌমিক

SHARE

কদমতলী থানা আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের একমাত্র ঠিকানা,আশা- ভরসার প্রতীক আকাশ কুমার ভৌমিক, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্ভুক্ত কদমতলী থানা আওয়ামী লীগ বর্তমান যে অবস্থা এই অবস্থা থেকে উত্তরণের জন্য আকাশ কুমার ভৌমিক বিকল্প আর কেউ নেই বলে জানা যায় কদমতলী থানার তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়।

অতীত থেকেই তিনি একজন সুসংগঠক হিসেবে সুপরিচিত, তিনি দক্ষতার সহিত কদমতলী থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন ।

স্বৈরাচার সরকার বিরোধী ও বি,এন পি অবৈধভাবে ক্ষমতা দখল করায় ও গণতন্ত্র পূর্ণ উদ্ধার আন্দোলনের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় আকাশ কুমার ভৌমিক।

বর্তমানে কদমতলী আওয়ামী লীগের সবচেয়ে জনপ্রিয়, সৎ ও কর্মীবান্ধব, কদমতলী থানা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৯ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর এই জন্য ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্ভুক্ত কদমতলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে একমাত্র যোগ্য ব্যক্তি হচ্ছেন আকাশ কুমার ভৌমিক।

অতীতে কদমতলী থানা আওয়ামী লীগের ও সহযোগী সংগঠন কে যেভাবে সুসজ্জিত ভাবে সাজিয়েছেন তিনি অতিতের ন্যায় কদমতলী থানা আওয়ামী লীগকে তার অতীত ঐতিহ্য ফিরিয়ে এনে কদমতলী থানা আওয়ামী লীগ সুসজ্জিত ভাবে সাজাবেন ও জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার শক্তিশালী ভ্যানগার্ড হিসেবে কদমতলী থানা আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যেতে চান আলহাজ্ব তাজুল ইসলাম তাজু।

তাজু নেতৃত্বে বিরোধী দলের সময় ও নেত্রী মুক্তি আন্দোলনের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন ও শক্তিশালী ভূমিকা রাখেন।

কদমতলী থানা আওয়ামী লীগের বর্তমান যে অবস্থা এই অবস্থা থেকে উত্তোলনের জন্য আকাশ কুমার ভৌমিক একমাত্র ব্যক্তি বলে সাধারণ নেতাকর্মীদের কাছ থেকে আমরা বিভিন্ন ইউনিট, ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়।

কদমতলী থানা আওয়ামী লীগের অন্তর্ভুক্ত যতগুলো ইউনিট,ওয়ার্ড আওয়ামী লিগের নেতা আছেন আকাশ কুমার ভৌমিক দিকে তাকিয়ে আছেন সকল নেতা কর্মীরা।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আলহাজ্ব তাজুল ইসলাম তাজু কে কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নির্বাচিত করলে উক্ত সংগঠনটি হবে সুসংবদ্ধ এবং শক্তিশালী একটি ইউনিট হবে জানিয়েছেন কদমতলী থানা আওয়ামী লীগের তৃণমূল নেতা কর্মীরা ।