Home ব্রেকিং শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্মারক ডাকটিকিট প্রকাশ

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্মারক ডাকটিকিট প্রকাশ

SHARE

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে ডাক অধিদফতর স্মারক ডাকটিকিট ও উদ্বোধনী খাম অবমুক্ত এবং ডাটাকার্ড ও বিশেষ সিলমোহর প্রকাশ করেছে। এছাড়াও ডাক ও টেলিযোগাযোগ বিভাগ ও আর্কাইভ ১৯৭১-এর উদ্যোগে শেখ হাসিনার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের ওপর ঢাকা জিপিও প্রাঙ্গণে দুইদিনব‌্যাপী আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করেছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) ঢাকায় জিপিও মিলনায়তনে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ১০ টাকা মূল‌্যমানের স্মারক ডাকটিকিট ও ১০ টাকা মূল‌্যমানের উদ্বোধনী খাম অবমুক্ত এবং পাঁচ টাকা মূল‌্যমানের ডাটা কার্ড ও বিশেষ সিলমোহর প্রকাশ করেন। এর আগে তিনি ফিতা কেটে শেখ হাসিনার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের ওপর ঢাকা জিপিও প্রাঙ্গণে দুইদিনব‌্যাপী আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন।
06

ডাক ও টেলিযোগযোগাযোগ বিভাগের সচিব মো. খলিলুর রহমান, ডাক অধিদফতরের মহাপরিচালক ফয়জুল আজিম ও আর্কাইভ একাত্তরের কর্ণধার সাংবাদিক প্রণব সাহা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আত্ম-প্রচার বিমুখ, নিরহংকারী এবং চিরায়ত বাংলার অতিসাধারণ মানুষের জীবন যাপনে অভ‌্যস্থ একজন মানুষ হিসেবে উল্লেখ করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী। তিনি বলেন, শেখ হাসিনার হাতেই উন্নত বাংলাদেশ বিনির্মাণ সম্ভব। তিনি বাংলাদেশের অগ্রগতির এই অগ্রযাত্রাকে আরও বেগবান করতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন‌্য নিজ নিজ অবস্থান থেকে প্রত‌্যেককে কাজ করার আহ্বান জানান।
307944192_629662952056399_7456495440667996660_n
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় ডাক ও টেলিযোগাযোগ সচিব প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালনের দিনটিকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের জন‌্য অত্যন্ত গৌরবোজ্জ্বল দিন হিসেবে আখ্যায়িত করেন। জ্ঞানভিত্তিক ডিজিটাল সাম‌্যসমাজ প্রতিষ্ঠার মাধ‌্যমে উন্নত জাতি বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকা তুলে ধরেন।