Home ক্যাম্পাস খবর সিভাসু’তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন

সিভাসু’তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন

SHARE

পরিক্রমা ডেস্ক : আধুনিক বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন ব্যাপক আয়োজনে উদ্যাপিত হয়েছে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু)।

এ উপলক্ষে সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার জন্মদিনের কেক কাটেন বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ অনুষদের ডিন ও দায়িত্বপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খান। এসময় বিশ^বিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পাশাপাশি সিভাসু শিক্ষক সমিতি, প্রগতিশীল শিক্ষক ফোরাম ও কর্মকর্তা সমিতির পক্ষ থেকেও কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদ্যাপন করা হয়। শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো: মাসুদুজ্জামান ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিনসহ অন্যান্য শিক্ষকরা কেক কাটার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিভাসু অফিসার সমিতির পক্ষ থেকে দায়িত্বপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খানের নেতৃত্বে কেক কাটার পর একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে অফিসার সমিতির সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ আরিফ—এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মীজার্ ফারুক ইমাম, পরিচালক (অর্থ ও হিসাব) আবুল কামাল ও প্রধান প্রকৌশলী অচিন্ত্য কুমার চক্রবর্তীর।

SHARE