Home আইন/আদালত রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে প্রায় ০৮ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের কোকেনসহ...

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে প্রায় ০৮ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের কোকেনসহ ০২ কোকেন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৬ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন পশ্চিম মোমিনবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৮,৫০,০০০/- (আট লক্ষ পঞ্চাশ হাজার) টাকা মূল্যের ১৭১.৯০ গ্রাম কোকেনসহ কোকেন পাচারকারী চক্রের ০২ জন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ শফিজ উদ্দিন ওরফে শফিজ (৫২) ও ২। মোঃ সাহাবুদ্দিন (৫৫) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা কোকেন পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে কোকেন সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।