Home ব্যাংক-বীমা বরিশাল বীমা মেলার স্টল লে-আউট বরাদ্দ দিয়েছে আইডিআরএ

বরিশাল বীমা মেলার স্টল লে-আউট বরাদ্দ দিয়েছে আইডিআরএ

SHARE

পরিক্রমা ডেস্ক : আগামী ২৪ ও ২৫ নভেম্বর বরিশালে অনুষ্ঠিত হবে বীমা মেলা- ২০২২। দুই দিনব্যাপী এ বীমা মেলা বাস্তবায়নের জন্য বীমা কোম্পানিগুলোকে স্টল লে-আউট বরাদ্দ দিয়েছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)। রোববার (২০ নভেম্বর) বীমা কোম্পানিগুলোকে পাঠানো এক চিঠিতে এ তথ্য জানিয়েছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ।

দুই দিনব্যাপী এ বীমা মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশ নেবেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

নিয়ন্ত্রক সংস্থা আইডিআরএ বলছে, বীমা খাতে জনসচেতনতা বৃদ্ধি, দ্রুত বীমা দাবি পরিশোধ নিশ্চিত করা এবং বীমা প্রতিষ্ঠানসমূহের ব্যবসায়িক সমৃদ্ধি অর্জনের স্বার্থে প্রতিবারের মত এবারও বিভাগীয় পর্যায়ে বীমা মেলা ২০২২ আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে। এ লক্ষ্যে গত ৩ অক্টোবর পৃথক দু’টি অফিস আদেশে ১৭ সদস্যের সার্বিক ব্যবস্থাপনা কমিটি ও ৫টি উপ-কমিটি গঠন করে এবং গত ১৫ নভেম্বর লোগো, টি-শার্ট ও ক্যাপের ডিজাইন প্রকাশ করেছে আইডিআরএ।

উল্লেখ্য, ২০১৬ সালে প্রথম বারের মতো বীমা মেলা অনুষ্ঠিত হয় রাজধানী ঢাকায়। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজন করা হয় ওই বীমা মেলা। এরপর ২০১৭ সালে সিলেটে অনুষ্ঠিত হয় বিভাগীয় পর্যায়ের বীমা মেলা। ২০১৮ সালের বীমা মেলা অনুষ্ঠিত হয় চট্টগ্রামে এবং সর্বশেষ ২০১৯ সালে খুলনায় আয়োজন করা হয় বীমা মেলা।

SHARE