Home ব্রেকিং খালেদা জিয়া ও তারেকের স্বপ্ন কোনোদিন বাস্তবায়িত হবে না : মায়া

খালেদা জিয়া ও তারেকের স্বপ্ন কোনোদিন বাস্তবায়িত হবে না : মায়া

SHARE

দেশে অরাজকতা সৃষ্টি, আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল ও আওয়ামী লীগের অগ্রযাত্রা নস্যাতের জন্য বিএনপি, বিশেষ করে খালেদা জিয়া ও তারেক রহমান, ‘উঠেপড়ে’ লেগেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। তবে তাদের এই ‘স্বপ্ন কোনোদিন বাস্তবায়িত হবে না’ বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন এই বীর মুক্তিযোদ্ধা।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন ২০২৩ সালের শেষদিকে বা ২০২৪ সালের প্রথম দিকে অনুষ্ঠিত হবে। সেই নির্বাচন যেন সুষ্ঠু ও অবাধ না হয় সেজন্য বিএনপিসহ স্বাধীনতাবিরোধীরা মাঠে নেমেছে। তাদের একটাই কথা, তারা এদেশে সুষ্ঠু নির্বাচন হতে দেবে না। বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়।

তিনি দৃঢ়তার সঙ্গে বলেন, আওয়ামী লীগের একজন কর্মী বেঁচে থাকতেও খালেদা জিয়া ও তারেক রহমানের স্বপ্ন কোনোদিন বাস্তবায়িত হবে না। আমরা তা হতে দিতে পারি না।

আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা বলেন, এই দেশ বঙ্গবন্ধুর দেশ, এই দেশ উন্নয়নের শিকড়ে পৌঁছেছে শেখ হাসিনার নেতৃত্বে। আওয়ামী লীগের অগ্রযাত্রাকে নস্যাৎ করতে মা-ছেলে (খালেদা জিয়া-তারেক রহমান) উঠেপড়ে লেগেছে।

তিনি আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম বলেছেন – দেশের প্রথম নারী মুক্তিযোদ্ধা খালেদা জিয়া আর দেশের প্রথম শিশু মুক্তিযোদ্ধা তারেক রহমান, এসব কথা শুনে পাগলেও হাসে। আর এসব কথা বলে যারা ইতিহাস বিকৃত করে, তাদের এদেশে থাকার কোনো অধিকার নেই।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, সামনে ডিসেম্বর মাস – বিজয়ের মাস, মুক্তিযোদ্ধাদের মাস। এই মাসকে যদি কেউ কলঙ্কিত করতে চায় তাদের রাজপথেই প্রতিহত করা হবে।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপির পরিচালনায় সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রধান অতিথি ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, সাবেক মন্ত্রী ও লক্ষ্মীপুর-৩ আসনের এমপি একেএম শাহজাহান কামাল, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহামুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, লক্ষ্মীপুর-১ আসনের এমপি আনোয়ার হোসেন খান, জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান প্রমুখ।

সম্মেলনে শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি পদে পুনরায় গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের নাম ঘোষণা করা হয়।

SHARE