Home ব্রেকিং পঞ্চম বারের মতো ঝিনাইয়া হাই স্কুলের সভাপতি নির্বাচিত হলেন মোঃ নাছির উদ্দিন...

পঞ্চম বারের মতো ঝিনাইয়া হাই স্কুলের সভাপতি নির্বাচিত হলেন মোঃ নাছির উদ্দিন মিয়া

SHARE

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী ঝিনাইয়া হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত হলেন সমাজসেবক, শিক্ষানুরাগী ও ব্যবসায়ী মোঃ নাছির উদ্দিন মিয়া ৷

এর আগেও তিনি ৪ বার ঝিনাইয়া হাই স্কুলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন কারেছেন। এবার পঞ্চম বারের মতো সভাপতি নির্বাচিত হলেন তিনি।

অভিবাবকদের সাথে কথাবলে জানা যায়, মোঃ নাছির উদ্দিন মিয়া, এর আগে এই শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতির দায়ীত্ব পালানকালে এই শিক্ষা প্রতিষ্ঠানের কোচিং বাণিজ্য বন্ধসহ শিক্ষার মানোন্নয়নে অনেক কাজ করেছেন। যা যে কোন সময়ের তুলনায় উল্লেখযোগ্য ও চোখে পড়ার মতো।

তারা আরও জানায়, মোঃ নাছির উদ্দিন মিয়া, এলাকার মাদক বিক্রেতা ও মাদকসেবীদের জন্য হয়ে উঠেছেন আতঙ্ক। মাদক কার্বারীদের সাথে কোন আপোষ করেননি তিনি ৷ এছাড়াও তিনি এলাকায় ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধও ব্যাপক কাজ করে যাচ্ছেন। মোঃ নাছির উদ্দিন মিয়া, ঝিনাইয়া হাই স্কুলের লেখা পড়ার মান বৃদ্ধির লক্ষ্যে সার্বিক সহযোগিতা করার কারণে তাকে বারবার নির্বাচিত করা হয় বলে এলাকাবাসী জানিয়েছেন।

পুনরায় ঝিনাইয়া হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত মোঃ নাছির উদ্দিন মিয়া বলেন, ঝিনাইয়া হাই স্কুল উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করছি ৷