Home ক্যাম্পাস খবর বঙ্গবন্ধু আন্তঃ বিশ্ববিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতার ৩য় আসরে বাস্কেটবল নারী বিভাগের স্বর্ণ পদক...

বঙ্গবন্ধু আন্তঃ বিশ্ববিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতার ৩য় আসরে বাস্কেটবল নারী বিভাগের স্বর্ণ পদক জয়ী নর্থ সাউথ ইউনিভার্সিটি

SHARE

পরিক্রমা ডেস্ক : জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা নামল যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে বঙ্গবন্ধু আন্তঃ বিশ্ববিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতার ৩য় আসরের পদক বিতরণী ও সমাপনী অনুষ্ঠান। বিগত ২৩শে নভেম্বর রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বাস্কেটবল নারী বিভাগের স্বর্ণ পদক জয়ী “নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের” হাতে ট্রফি তুলে দেন, অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের পক্ষ থেকে ট্রফিটি গ্রহন করেন দলীয় অধিনায়ক, তাজরিন তাসনিম খান। সেসময় মঞ্চে আরো উপিস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মানিত প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল (এম পি), ক্রিড়া সচিব জনাব মেজবাহ উদ্দিন, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম এবং বিশ্ববিদ্যালয়টির অ্যাথলেটিক্স ক্লাবের ফ্যাকাল্টি এ্যাডভাইজর মেহেদি হাসান। এ সময় দর্শক সারিতে উপস্থিত ছিলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় সহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ের প্রায় কয়েক হাজার শিক্ষার্থী।

উল্লেখ্য যে, নর্থ সাউথ ইউনিভার্সিটি বাস্কেটবল নারী বিভাগে স্বর্ণ পদকের পাশাপাশি, টেবিল টেনিস নারী যুগলে রৌপ্য পদক এবং একই বিভাগের নারী একক এ ব্রোঞ্জ পদক অর্জন করেছে।

SHARE