Home রাজনীতি বিএনপি-জামায়াত কোনো অঘটন ঘটালে ছাত্রলীগ দাঁতভাঙা জবাব দেবে : মাহি

বিএনপি-জামায়াত কোনো অঘটন ঘটালে ছাত্রলীগ দাঁতভাঙা জবাব দেবে : মাহি

SHARE

বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক আশফাক চৌধুরী মাহি বলেছেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপি ঢাকায় সমাবেশের ডাক দিয়েছে। তাদের সমাবেশ মানেই অগ্নিসংযোগ, সন্ত্রাস, খুন, হয়রানি।

তিনি হুঁশিয়ার করে দিয়ে বলেন, ওই সমাবেশ ঘিরে মতলবে কোনো ধরনের অঘটন ঘটলে ছাত্রলীগ তার দাঁতভাঙা জবাব দেবে।

বিএনপি-জামায়াত ও জঙ্গিদের নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে শুক্রবার (২৫ নভেম্বর) চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় এক বিক্ষোভ সমাবেশের আয়োজন করে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ।

এই সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন আশফাক চৌধুরী মাহি। সমাবেশে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

আশফাক চৌধুরী মাহি বলেন, জামায়াত-বিএনপি ও জঙ্গিবাদের বিরুদ্ধে, সন্ত্রাস-নৈরাজ্য-অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে এই বিক্ষোভ সমাবেশ।

তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার হিসেবে এই অপশক্তির বিরুদ্ধে আগেও অবস্থান নিয়েছিল এবং ভবিষ্যতেও তাদের অবস্থান অব্যাহত থাকবে। ছাত্রলীগ কখনোই বিএনপি ও তাদের দোসর অপশক্তিকে ক্ষমতায় যেতে দেবে না।

প্রধান অতিথির বক্তব্যে সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, ছাত্রলীগ সুসংগঠিত থাকলে বিএনপি, জামায়াত, ছাত্রশিবির ১০ মিনিটও মতলবে অবস্থান করতে পারবে না।

মতলব উত্তর ছাত্রলীগকে সুসংগঠিত উল্লেখ করে তিনি বলেন, যে কোনো অপশক্তিকে মোকাবিলা করার ক্ষমতা এই সংগঠনের রয়েছে।

সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, বিএনপি একটি অদ্ভুত দল। এরা শুধু নৈরাজ্য-বিশৃঙ্খলাই সৃষ্টি করতে পারে। কিন্তু এবার কোনোভাবেই তাদের সে সুযোগ দেয়া হবে না। আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে স্বাধীনতাবিরোধী এই অপশক্তিকে রুখে দেবে। সব বাধা কাটিয়ে, জনগণের সমর্থন নিয়ে আবারো সরকার গঠন করবেন জননেত্রী শেখ হাসিনা।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত আহবায়ক শরিফুল ইসলাম প্রধান। সঞ্চালনা করেন মতলব উত্তর ছাত্রলীগের সদস্য ছদরুল আমিন।

সমাবেশে খণ্ড খণ্ড মিছিল নিয়ে যোগ দেন মতলব উত্তর এবং এর আশপাশের উপজেলার ছাত্রলীগের নেতাকর্মীরা।