Home ব্রেকিং এ বি এম গ্রাজুয়েট স্কুল এন্ড কলেজে ছাত্র-ছাত্রীদের মিলন মেলা

এ বি এম গ্রাজুয়েট স্কুল এন্ড কলেজে ছাত্র-ছাত্রীদের মিলন মেলা

SHARE

মোহাম্মদবাগ চৌরাস্তার মোড় ঐতিহাসিক বিদ্যাপীঠ এ,বি,এম,গ্রাজুয়েশন স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীদের মিলন মেলা ও সংস্কৃতি অনুষ্ঠান ২০২২ শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত কলেজ ক্যাম্পাসের অনুষ্ঠান মঞ্চে প্রাক্তন ছাত্র-ছাত্রীরা স্মৃতিচারণ ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিকের। বিশেষ অতিথি ছিলেন মোঃ ইকবাল হোসেন উপ পুলিশ কমিশনার ডিবি দক্ষিণ সাইবার এন্ড স্পেশাল ক্রাইম, এবং নুর নবী সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শ্যামপুর জোন ডিএমপি।

May be an image of 1 person, walking, standing, road, street and crowd
এ সময় আকাশ কুমার ভৌমিক বলেন, জননেত্রী শেখ হাসিনা দক্ষ জনশক্তি তৈরি করার মাধ্যমে দেশে মুজিব বর্ষের সংস্কৃতি চালু করতে চান। সাধারণ শিক্ষার পাশাপাশি কর্মমূখী শিক্ষা চালু হলে সহজে কাজ পাওয়ার সুযোগ তৈরি হবে। তাহলে উচ্চশিক্ষা গ্রহণ করার পর আর কাউকে বেকার থাকতে হবে না। আমাদের দেশে শিল্প প্রতিষ্ঠান গুলো বিদেশ থেকে দক্ষ শ্রমিক আমদানি করে। কর্মমূখী শিক্ষা ব্যবস্থা চালু হলে দেশেই এ দক্ষ শ্রমিক তৈরি হবে। May be an image of 5 people and people standing

এ সময় কদমতলী থানা ও ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।