Home জাতীয় পরিকল্পনা মন্ত্রী এর সাথে আইসিএসবি কাউন্সিলের সৌজন্য সাক্ষাৎ

পরিকল্পনা মন্ত্রী এর সাথে আইসিএসবি কাউন্সিলের সৌজন্য সাক্ষাৎ

SHARE

পরিক্রমা ডেস্ক : আজ ২৯ নভেম্বর ২০২২ জনাব এম. এ. মান্নান এমপি, মাননীয় মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর সাথে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ আসাদ উল্লাহ এফসিএস এর নেতৃত্বে আইসিএসবির কাউন্সিল সদস্যগণ তার অফিসে সৌজন্য সাক্ষাৎ করেন। কাউন্সিলের পক্ষ থেকে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট জনাব এম. এ. মান্নান এমপিকে অভিনন্দন জানান এবং তাকে আইসিএসবি-এর কাউন্সিল সদস্যগণ-এর সাথে পরিচয় করিয়ে দেন। তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে মাননীয় মন্ত্রী মহোদয়কে অবগত করেন এবং ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনাসমূহও তুলে ধরেন।

মাননীয় মন্ত্রী মহোদয় মনোযোগ সহকারে কথাগুলো শুনেন এবং বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নে আইসিএসবির ভূমিকার প্রশংসা করেন। তিনি তার পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা প্রদান করেন।
কাউন্সিলের পক্ষ থেকে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট মন্ত্রী মহোদয়কে আসন্ন “৯ম আইসিএসবি কর্পোরেট গভরনেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড, ২০২১” সম্পর্কে অবহিত করেন এবং অনুষ্ঠানটিতে “বিশেষ অতিথি” হিসাবে অংশগ্রহন করার জন্য অনুরোধ জানান। জনাব মান্নান তাকে ধন্যবাদ জানান এবং উক্ত অনুষ্ঠানে “বিশেষ অতিথি” হওয়ার জন্য সম্মতি প্রদান করেন।
প্রতিনিধি দলের সদস্যগণ মন্ত্রী মহোদয়কে তাঁর মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন যে, তাঁর সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে।

উক্ত সভায় জনাব এম নুরুল আলম এফসিএস, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, জনাব এ.কে.এম. মুশফিকুর রহমান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট, জনাব মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এফসিএস, ট্রেজারার, জনাব অলি কামাল এফসিএস, কাউন্সিল সদস্য, জনাব মোঃ শরিফ হাসান এফসিএস, কাউন্সিল সদস্য, জনাব মোহাম্মদ হারুন আর রশীদ এফসিএস, কাউন্সিল সদস্য, জনাব আবুল ফজল মোহাম্মদ রুবাইয়াত, কাউন্সিল সদস্য, জনাব মোহাম্মদ শফিকুল ইসলাম ভূঁইয়া এসিএস, কাউন্সিল সদস্য, জনাব মোঃ জাকির হোসেন, সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা, আইসিএসবি এবং জনাব মোঃ শামিবুর রহমান এফসিএস, নির্বাহী পরিচালক (অর্থ ও হিসাব), আইসিএসবি উপস্থিত ছিলেন।

SHARE