Home জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, সিলেট কর্তৃক এসএমপি, কোতোয়ালী মডেল...

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, সিলেট কর্তৃক এসএমপি, কোতোয়ালী মডেল থানাধীন লালদিঘীরপাড় হতে ইয়াবা ট্যাবলেট পাচারকালে জকিগঞ্জের মাদক পাচারকারী মোঃ তাজ উদ্দীন (৩০) ও জয়নাল উদ্দীন (৪০) গ্রেফতার, ১৫,৯০,০০০/-(পনের লক্ষ নব্বই হাজার) টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেট উদ্ধার

SHARE

পরিক্রমা ডেস্ক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) মাদকাসক্তিমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে শূন্যসহিষ্ণুতা নীতি বাস্তবায়নে দৃঢ়প্রতিজ্ঞ হয়ে দেশব্যাপী মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর গোয়েন্দা শাখার অতিরিক্ত পরিচালক জনাব কাজী আল আমিন মহোদয়ের সার্বিক দিকনিদের্শনায় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, সিলেট এর সহকারী পরিচালক মোহাম্মদ আলী আককাস এর নেতৃত্বে একটি অপারেশনাল টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ০৫/১২/২০২২খ্রিঃ তারিখ রাত ১৮:০০ ঘটিকায় এসএমপি কোতোয়ালী মডেল থানাধীন লালদিঘীরপাড়স্থ ৬/৭, মোবারক টাওয়ারের নিচতলায় আল মোবারক পেপার এন্ড ষ্টেশনারী নামীয় দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ০১ নং আসামী মোঃ তাজ উদ্দীন (৩০ঃ) এবং ০২নং আসামী জয়নাল উদ্দীন (৪০) এবং আসামীদের ব্যবহৃত নম্বরবিহীন সিএনজি চালিত অটোরিক্সাটি তল্লাশী করে প্রাপ্ত ৪৩০০ (চার হাজার তিনশত) পিস ইয়াবা ট্যাবলেট ও উক্ত সিএনজি জব্দপূর্বক আসামীদেরকে হাতেনাতে গ্রেফতার কেও পরিদর্শক জনাব মোঃ খায়রুল আলম বাদী হয়ে সংশ্লিষ্ট ধারায় কোতোয়ালী মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামী হচ্ছে-

০১. মোঃ তাজ উদ্দীন (৩০বঃ) (গ্রেফতার), পিতা-মৃত বশীর আলী, মাতা-মোছাঃ মন্তরী বেগম, সাং-মাতারগাঁও, ০৯ নং মানিকপুর ইউ/পি, ডাক-ইছামতি, থানা-জকিগঞ্জ, জেলা-সিলেট।
০২. জয়নাল উদ্দীন (৪০বঃ) (গ্রেফতার), পিতা-মোঃ আব্দুল আজিজ, মাতা-মোছাঃ বেগম, সাং-শাহজালালপুর, ০৯ নং মানিকপুর ইউ/পি, ডাক-ব্রাহ্মণগাঁও, থানা-জকিগঞ্জ, জেলা-সিলেট।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চক্রের অন্যান্যদের আটক করতে গোয়েন্দা নজরদারি চলমান রয়েছে।

SHARE