Home বিনোদন জন্মদিনের ভালোবাসার সিক্ত নারী উদ্যকতা কবি লেখক গীতিকার সুরকার শাহ পারভীন আক্তার!

জন্মদিনের ভালোবাসার সিক্ত নারী উদ্যকতা কবি লেখক গীতিকার সুরকার শাহ পারভীন আক্তার!


আজ ২৮শে ডিসেম্বর ছিল নারী উদ্যকতা কবি লেখক গীতিকার সুরকার জান্নাত সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহ পারভীন আক্তারের শুভ জন্মদিন।

আজ ২৮শে ডিসেম্বর প্রিয় এই গুনী মানুষটির
সারাদিন কেটেছে জন্মদিনের শুভেচ্ছার জবাব দিতে দিতে।

ফেসবুক, ইনবক্স, টেক্সট, হোয়াটস অ্যাপ, ইমো সহ বিভিন্ন মাধ্যমে যাঁরা তাকে উইশ করেছেন তাদের সকলকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়েছেন শাহ পারভীন আক্তার।

জন্মদিন উপলক্ষে শাহ পারভীন আক্তারের সাথে সাংবাদিকদের আলাপচারিতার সময় তিনি জানান জীবনের মধ্যগগ্নে দাঁড়িয়ে আমি… ভাবছি, দেখছি এবং উপলব্ধি করছি…।

জীবন চলার পথে অনেক বাঁধা বিঘ্ন পেরেছে আজ আমি নিকে নিজেই প্রতিষঠিত করেছি এক অনন্য রুপকার রুপে নিজেকে নিজেই প্রতিষঠিত করেছি।

আপনাদের সকলের ভালোবাসা, আন্তরিকতা আর আমাকে নিয়ে আপনাদের চাওয়া পাওয়া, আজ আমাকে নতুন উদ্যোমে চলার প্রেরনা যুগিয়েছে।

আমি বুঝতে পেরেছি, আমার অগোচরে আমাকে ভালোবাসার অনেক মানুষ আছেন। আমার অজান্তে হাজারো প্রাণ প্রতিনিয়ত আমার কল্যাণ প্রার্থনা করছে। আমার শত বড় ভাই/ছোট ভাই, হাজারো বন্ধু, শত আত্নীয়, অজানা শুভাকাংখী… আমার সাফল্য দেখতে উন্নুখ হয়ে বসে আছেন।

আমাকে থেমে গেলে হবে না, আবার শুরু করতে হবে, আপনাদের সকলের ভালোবাসা নিয়ে।

আমি প্রস্তুত… আবারো চ্যালেঞ্জ নিতে, আপনাদের মুখে হাসি ফুঁটাতে…

আপনাদের ভালোবাসার বহিঃপ্রকাশ না ঘটলে হয়ত আমি এখানেই থেমে যেতাম, সাহস হারিয়ে পাল শুন্য নৌকার মত ভেসে বেড়াতাম জীবন সাগরে।

আমি কৃতজ্ঞ আপনাদের প্রতি, আমি আপনাদের ভালোবাসায় সিক্ত…।

আমার ভবিষ্যতের প্রতিটি সাফল্য , প্রতিটি সুখ আমি আপনাদের সাথে ভাগ করে নিতে চাই, আপনাদেরকে আমার পাশে চাই অতীতের মত।

এ সময়ের জনপ্রিয় চিত্র নায়িকা ও ডাক্তার তার একমাত্র কন্যা মিষ্টি জান্নাতের কাছ থেকে জন্মদিনের সব উপহার পেয়ে তিনি অনেক খুশি।

সাংবাদিকদের সাথে আলাপ কালে সকলের উদ্দেশ্যে বলেন ভাল থাকবেন, সুখে থাকবেন, শান্তিতে থাকবেন আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন।

শাহ পারভীন আখতার একা দ্বারে গীতিকার ও সুরকার লেখক তার দারুন শক্তিশালী লেখনি ভাবায়, হাসায় কাঁদায় বৈচিত্রে ভরপুর দারুন সব সিরিজ মুগ্ধতায় ধরে রাখে পাঠককে স্মরনের মনিকোঠায়
তার লেখনি গুলোর মধ্য অন্যতম হলো আলকাশ, রুস্কাইয়া ব্লদা, বাবনিক সহ রুশ সিরিজ গুলোতো অনন্য অনবদ্য।

এছাড়াও জনপ্রিয় গান ভালোবেসে মন দিয়েছি গানের গীতিকার সুরকার তিনি নিজেই।