Home ব্যাংক-বীমা ফারইস্ট ইসলামী লাইফের নতুন মুখ্য নির্বাহী কর্মকর্তা আপেল মাহমুদ

ফারইস্ট ইসলামী লাইফের নতুন মুখ্য নির্বাহী কর্মকর্তা আপেল মাহমুদ


পরিক্রমা ডেস্ক : ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন মো. আপেল মাহমুদ, এসিআইআই (ইউকে) । বৃহস্পতিবার (৫ জানুয়ারি) নতুন কর্মস্থলে যোগদানের পর কোম্পানিটির ভাইস চেয়ারম্যান ড. মো. ইব্রাহীম হোসেন খান প্রতিষ্ঠানটির পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

নতুন মুখ্য নির্বাহীকে ফুলেল শুভেচ্ছা জানানোর সময় আরো উপস্থিত ছিলেন ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের কনসালট্যান্ট ড. মো. ফয়জুর রহমান ফারুকী, উপ-ব্যবস্থাপনা পরিচালক (অপারেশনস) সামিরা ইউনুস সহ বীমা কোম্পানিটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

আপেল মাহমুদ ইতোপূর্বে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি এবং আলফা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। দেশের বীমা খাতের বিভিন্ন কোম্পানিতে তার প্রায় ২৭ বছরের কর্ম অভিজ্ঞতা রয়েছে।

তিনি চার্টার্ড ইন্স্যুরেন্স ইনিস্টিটিউট (ইউকে) থেকে ২০০৪ সালে অ্যাডভান্স ডিপ্লোমা ইন ইন্স্যুরেন্স ডিগ্রি, মালয়েশিয়া ইন্স্যুরেন্স ইনস্টিটিউট হতে গ্রাজুয়েট ডিপ্লোমা ইন ইন্স্যুরেন্স এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি থেকে ডিপ্লোমা ইন ইন্স্যুরেন্স ডিগ্রি সম্পন্ন করেছেন।