Home খেলাধূলা কর্পোরেট নারী কাবাডি লীগের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

কর্পোরেট নারী কাবাডি লীগের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী


মোঃ জাকির হোসেন : গতকাল ২২ জানুয়ারি রবিবার সন্ধ্যায় বাংলাদেশ কাবাডি ফেডারেশন কর্তৃক আয়োজিত কর্পোরেট নারী কাবাডি লীগের শুভ উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।
প্রধান অতিথির বক্তব্যে  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মতো এতোটা ক্রীড়া অন্তঃপ্রাণ প্রধানমন্ত্রী বিশ্বের ইতিহাসে নজিরবিহীন। তিনি সবসময় নারীদের খেলাধূলাকে এগিয়ে নিতে সার্বিক পৃষ্ঠপোষকতা ও উৎসাহ দিয়ে চলেছেন। এরই ফলশ্রুতিতে আজ আমাদের নারী ফুটবলাররা সাফ ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। এশিয়া কাপে নারী ক্রিকেটেও চ্যাম্পিয়ন হয়েছে।  যেখানে আমাদের পুরুষ দল পর্যন্ত  চ্যাম্পিয়ন হতে পারে নাই। আর এসকল অর্জনই সম্ভব হচ্ছে ক্রীড়াবান্ধব মাননীয় প্রধানমন্ত্রীর কারনে। তিনি করোনার মধ্যেও অসহায় অস্বচ্ছল ক্রীড়াবিদদের সহায়তা করার লক্ষ্যে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনকে ৫০ কোটি টাকার আর্থিক অনুদান প্রদান করেছেন।
এ সময়ে প্রতিমন্ত্রী আশা প্রকাশ করে বলেন, আমি বিশ্বাস করি বাংলাদেশের নারী কাবাডিও এ আয়োজনের মাধ্যমে আরো সামনের দিকে এগিয়ে যাবে।
বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও কর্পোরেট নারী কাবাডি লিগের চেয়ারম্যান হাবিবুর রহমান। উল্লেখ্য, কর্পোরেট নারী কাবাডি লীগে ৬ টি দল অংশগ্রহণ করছে।